খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
  পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
  জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

সাতক্ষীরায় অপদ্রব্য পুশকৃত চিংড়ি আটকের পর পুড়িয়ে বিনষ্ট

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় অপদ্রব্য পুশকৃত ৪০৫ কেজি বাগদা চিংড়ি জব্দ করে আগুনে পুড়িয়ে বিনষ্ট করেছে টাস্কফোর্স। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ঝাউডাঙ্গা চেক পোস্ট এলাকা থেকে ঢাকাগামী একটি ট্রাক থেকে এসব মাছ জব্দ করা হয়।

বিজিবি সূত্র জানায়, কয়েকজন অসাধু ব্যবসায়ী অপদ্রব্য পুশকৃত বাগদা চিংড়ির একটি বড় চালান বিক্রির উদ্দেশ্যে সাতক্ষীরা থেকে ঢাকায় নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোঃ মাসুদ রানার নেতৃত্বে বিজিবির একটি দল সদর উপজেলার ঝাউডাঙ্গা চেকপোস্ট এলাকায় অবস্থান নেয়। এসময় ঢাকায় নিয়ে যাওয়ার পথে সন্ধ্যা ৬ টার দিকে ঝাউডাঙ্গা চেকপোস্ট এলাকা থেকে বাগদা ও সাদা ভর্তি একটি ট্রাক আটক করে বিজিবি সদস্যরা।

পরবর্তীতে আটককৃত মাছগুলো নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ আহমেদ, পুলিশ ও মৎস কর্মকর্তার সমন্বয়ে গঠিত পর্যদ পরীক্ষা-নিরীক্ষা করে ৪০৫ কেজি বাগদা চিংড়ি অপদ্রব্য পুশকৃত বলে সনাক্ত করে। অপদ্রব্য পুশকৃত মাছগুলো মানবদেহের জন্য ক্ষতিকর বিধায় টাস্কফোর্স কর্মকর্তাদের নির্দেশক্রমে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। এ সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ আহমেদ ট্রাক চালককে ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে অপদ্রব্য পুশব্যতীত সাদা মাছসহ ট্রাকটি ছেড়ে দেয়া হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক পিবিজিএম, পিএসসি, জি. বিষয়টি নিশ্চিত করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!