খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা ও নগর যুবলীগের নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর ও জেলা যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ মঙ্গলবার দুপুরে খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন। মতবিনিময় সভার শুরুতে বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন এবং দোয়া করা হয়।

খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম এবং সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

খুলনা মহানগর যুবলীগের নবনির্বাচিত সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, খুলনা জেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি চৌধুরী মো. রায়হান ফরিদ এবং সাধারণ সম্পাদক ইঞ্জি. মো. মাহফুজুর রহমান সোহাগ শুভেচ্ছা বক্তৃতা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহম্মদ আলী সনি, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মো: মুন্সি মাহবুবু আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ প্রমুখ।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মো: জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, যুবলীগ নেতা শওকত হোসেন, প্রেসক্লাবের সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, কার্যনির্বাহী সদস্য শেখ মো: সেলিম, সদস্য এম এ হাসান, আলমগীর হান্নান, নূর হাসান জনি, দিলীপ বর্মন, অস্থায়ী সদস্য রীতা রানী দাস, আশরাফুল ইসলাম নূর, মো: হেলাল মোল্লা, আমিরুল ইসলাম (বাবু), মো: সোহেল রানা, মো: কলিন হোসেন আরজুসহ অন্যান্য সাংবাদিক ও খুলনা মহানগর ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!