খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

খুলনায় গণ অবস্থান কর্মসূ‌চি পা‌লিত

সরকার ১৮ সালের মতো আরেকটি ষড়যন্ত্রের নির্বাচনের পায়তারা করছে : গণতন্ত্র মঞ্চ

নিজস্ব প্রতি‌বেদক

গণতন্ত্র মঞ্চ’র খুলনার নেতৃবৃন্দ বলেছেন, ক্ষমতাসীন সরকার অপকর্ম ঢাকার জন্য ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদের ন্যায় আরও একটি নির্বাচন করার পায়তারা করছে। জনগণ এর সমুচিত জবাব দিয়ে ভোটাধিকার প্রয়োগের জন্য সরকারের পদত্যাগ ও গণতান্ত্রিক আন্দোলন তীব্রতর করবে। নেতৃবৃন্দ জাতীয় সংসদ বাতিল, সকল রাজবন্দীর মুক্তি ও বিরোধী দলের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জোরালো দাবিও তোলেন।

আজ বুধবার গণতন্ত্র মঞ্চ, খুলনা আয়োজিত এক সমাবেশে নেতৃবৃন্দ এ আহবান জানান। স্থানীয় উমেশচন্ত্র লাইব্রেরীর সামনে বেলা ১১-১টা পর্যন্ত গণঅবস্থান কর্মসূচী পালিত হয়।

সমাবেশে প্রধান অতিথি জেএসডি’র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হাকিম বলেন, এই সরকার সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠাণকে ধ্বংস করেছে। তাই রাষ্ট্র সংস্কারের জন্য গণতান্ত্রিক সরকারের প্রয়োজন। এ লক্ষ্যেই এবারের আন্দোলন।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা জেলা জেএসডি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শেখ আব্দুল খালেক। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেএসডি’র কেন্দ্রীয় সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খান, ভাসানী অনুসারি পরিষদের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল হালিম, জেলা জেএসডি’র সাধারণ সম্পাদক স.ম. রেজাউল করিম, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক মুনির চৌধুরী সোহেল, আল আমিন ও খালিশপুর থানা জেএসডি’র সাধারণ সম্পাদক সাইমুন ইসলাম। সমাবেশ পরিচালনা করেন, নগর নাগরিক ঐক্য’র সদস্য সচিব কাজী মোতাহার রহমান বাবু। সমাবেশে অন্যান্যের মধ্যে জেএসডি’র জেলা নেতা মোঃ আব্দুস সবুর, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি আলী দাদ, নগর জেএসডি’র সাধারণ সম্পাদক রাশিদুল আহসান বাবলু ও নাগরিক ঐক্য’র সদর থানা শাখার আহবায়ক আলী মুসা মিয়া উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি, নাগরিক ঐক্য, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, গণসংহতি আন্দোলন, গণঅধিকার পরিষদ, ভাসানি অনুসারী পরিষদ ও রাষ্ট্র সংস্কার আন্দোলন নিয়ে গণতন্ত্র মঞ্চ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!