খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

শ্যামনগরে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে মালতী বর্মন (১৬) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে সাড়ে ১০টার দিকে উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামে এঘটনা ঘটে।

আত্মহননকারী মালতী বর্মন (১৬) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামের শ্রীনিবাস বর্মণের মেয়ে ও স্থানীয় ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মালতী বর্মন ছাড়া শ্রীনিবাস বর্মণের বাড়ির সবাই পার্শ্ববর্তী এলাকায় ধর্মীয় গান শুনতে যায়। রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা বাড়িতে এসে তাকে ডেকে না পেয়ে ঘরের জানলা দিয়ে দেখে সিলিং ফ্যানের সাথে মালতীর দেহ ঝুলছে। খবর পেয়ে শ্যামনগর থানা পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মালতীর মা সুচিত্রা রানী বর্মন বলেন, মালতীর সাথে মুন্সিগঞ্জ কলবাড়ি এলাকার তুষার বর্মনের ছেলে হিরন বর্মনের প্রেমের সম্পর্ক ছিল। তাদের দু’জনের সম্পর্ক আমাদের পারিবারের পক্ষ থেকে মেনে নেয়া হলেও হিরনের মা মেনে নিচ্ছিলেন না। বৃহস্পতিবার সন্ধ্যার পর আমরা সবাই বাড়ির বাইরে ছিলাম। এসময় মোবাইল ফোনে হিরনের সাথে কথা বলার একপর্যায় মালতী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। হিরন রাতে মালতীর মোবাইলে ১৫৫ বার ফোন দিয়েছে বলেও জানান সুচিত্রা রানী।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!