খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৭ | ১৬ জানুয়ারি, ২০২১

Breaking News

  ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪২
  দ্বিতীয় ধাপে ৬০ টি পৌরসভায় ভোট আজ

শেখ আবু নাসের গোল্ডকাপের সেমিতে ফ্রেন্ডস একাডেমি

ক্রীড়া প্রতিবেদক

খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত শেখ আবু নাসের গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় সাইফুল্লাহ্’র জোড়া গোলে দারুণ এক জয় পেয়েছে ফকিরহাটের ফ্রেন্ডস ফুটবল একাডেমি ।
গতকাল বুধবার নগরীর আটরা গিলাতলা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের ম্যাচে তারা ২-০ গোলে সেন্ট মেরী স্পোটিং ক্লাব তালাকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চি করে।

শুরু থেকেই দু’দলই আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। তবে আক্রমণে এগিয়ে থাকে ফ্রেন্ডস ফুটবল একাডেমি। আর এ সুযোগে ৭ মিনিটের সময় দর্শনীয় এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সাইফুল্লাহ। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় সেন্ট মেরী ।

বিরতি থেকে এসে খেলায় ফিরে আসার নেশায় মরিয়া হয়ে ওঠে সেন্ট মেরীর খেলোয়াড়রা। কিন্তু এদিন ভাল খেলা উপহার দিতে পারেনি তারা। অপর দিকে ছোট ছোট পাসে সুন্দর খেলা উপহার দেয় ফ্রেন্ডস ফুটবল একাডেমির খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে আবারও সাইফুল্লাহ্’র গোল। তার জোড়া গোল দলকে নিয়ে যায় সেমিফাইনালে ।

খেলা পরিচালনা করেন রেফারী নাজমুল ইসলাম, তালুকদার তকদির হোসেন, আকিব জাভেদ । বৃহস্পতিবার একই মাঠে বিকেল তিনটায় তৃতীয় কোয়াটার ফাইনালে মুখোমুখি হবে খালিমপুর কিশোর একাদশ বনাম টোলনা ফুটবল ক্লাব।

খুলনা গেজেট/এ হোসেন

 

 

 







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692