খুলনা, বাংলাদেশ | ২১ অগ্রহায়ণ, ১৪২৯ | ৬ ডিসেম্বর, ২০২২

Breaking News

  ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক পদে তাকসিম এ খানের নিয়োগ বৈধ কি না, আদেশ মঙ্গলবার

শিশু সন্তানকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় শিশু সন্তানকে বিষ খাইয়ে মা ও বিষপানে আত্মহত্যা করেছে। আগে বিষ খায়। পরে তার শিশু সন্তান আবিরকে বিষ খাওয়ায়। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরার তালা উপজেলার মিঠাবাড়ি গ্রামের ঘটনা এটি।

আত্মহননকারী গৃহবধূ প্রিয়া খাতুন (২৩) সাতক্ষীরার তালা উপজেলাধীন পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রামের মোঃ ইকবল হোসেনের স্ত্রী।

স্থানীয় সবজি ব্যবসায়ী মইদুল ইসলাম জানান, বুধবার সকালের দিকে মিঠাবাড়ি গ্রামের ইকবল হোসেনের স্ত্রী প্রিয়া প্রথমে নিজে বিষ খায়। পরে সে তার শিশু সন্তান আবির হোসেনকে বিষ খাওয়ায়। একপর্যায়ে বিষক্রিয়ায় গৃহবধূ প্রিয়া খাতুন মারা যায়। বিষয়টি জানার পর পরিবারের সদস্যরা মুমূর্ষ অবস্থায় শিশু আবির হোসেনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করায়।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার ফয়সাল আহমেদ জানান, মুমূর্ষ অবস্থায় বেলা দুইটার দিকে শিশু আবির হোসেনকে সদর হাসপাতালে ভর্তি করায় তার পরিবারের সদস্যরা। তাকে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তবে এখনই সে আশঙ্কামুক্ত কিনা সেটা বলা সম্ভব নয়। ২৪ ঘন্টা না গেলে কিছু বলা যাবে না বলে জানান ওই চিকিৎসক।

পাটকেলঘাটা থানার ওসি (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692