খুলনা, বাংলাদেশ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে ‘রেমাল’, মোংলা-পায়রা সমুদ্রবন্দরে ৭ এবং চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

শাকিব খানের মামলা নেয়নি পুলিশ

বিনোদন ডেস্ক

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক।

ওই প্রযোজকের বিরুদ্ধে মানহানি মামলা করতে রাতে গুলশান থানায় যান শাকিব খান। কিন্তু মামলার আবেদনপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধনের পরামর্শ দিয়ে মামলা না নেওয়ার কথা জানিয়েছেন গুলশান থানা পুলিশ। বিষয়টি রাত ১টার দিকে নিশ্চিত করেছেন গুলশান থানার ওসি (অপারেশন) মো. আমিনুল ইসলাম।

আমিনুল ইসলাম বলেন, শাকিব খান এক প্রযোজকের নামে মামলা করতে রাতে থানায় আসেন। কিন্তু তার আবেদন ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধ করে আনার পরামর্শ দেওয়া হয়েছে। তাই আপাতত মামলা নেওয়া হয়নি।’

শনিবার দিবাগত রাত ১১টা ৩০ মিনিটের দিকে গুলশান থানায় পৌছেন শাকিব খান। তিনি থানায় পৌছানোর প্রাই দুই ঘণ্টা আগে সাংবাদিকদের ডাকেন। সেখানে সাংবাদিকদের অপেক্ষার প্রায় দুইঘণ্টা পর পৌছান শাকিব খান। থানার ভেতরে দীর্ঘক্ষণ অবস্থানের পর সাংবাদিকের সামনে কথা বলতে আসেন শাকিব। এসে বলেন, ‘আমাদের সাথে প্রথমে কোনো ক্রাইম হলে প্রথমেই আমরা থানায় যাবো। থানায় যদি সেটা না নেওয়ার মত হয় অন্য কোথাও যাওয়ার পরামর্শ দেন আমরা সেখানে যাবো। থানায় আমার সাথে সেই বিষয়েই আলোচনা হচ্ছে।’

এ সময় ওই প্রযোজকের বিষয়েও কথা বলেন তিনি। সাংবাদিকদের সঙ্গে কথা বলে ফের থানার ভেতরে যান শাকিব খান। খোঁজ নিয়ে জানা গেছে রাত ১টা ১৩ মিনিটে গুলশান থানা ত্যাগ করেন ঢাকাই ছবির এই নায়ক। মামলা না হলেও তার পক্ষে একজন সাধারণ ডাইরির প্রস্তুতি নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!