খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার
  ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুই হাজার ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৫৫ হাজার ৬৯৩ জন

লুঙ্গি পরায় সিনেপ্লেক্সে ‘পরাণ’ বঞ্চিত বৃদ্ধ

বিনোদন ডেস্ক

গত কোরবানির ঈদে মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘পরাণ’। এখনো দেশজুড়ে সাফল্যের সঙ্গে প্রদর্শিত হচ্ছে এটি। সিনেমা হলগুলোতে দর্শকের ভিড় লেগেই আছে। বহুদিন পর দেশের সিনেমায় এমন দর্শকের জোয়ার দেখা যাচ্ছে।

এই জোয়ারে ছুটে আসছেন তরুণ-যুবক থেকে বৃদ্ধরাও। কিন্তু বুধবার (৩ আগস্ট) ঘটল ব্যতিক্রম এক ঘটনা। রাজধানীর মিরপুরে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় এক বৃদ্ধকে ঢুকতে দেওয়া হয়নি। কারণ তিনি লুঙ্গি পরে এসেছিলেন।

ওই বৃদ্ধের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, ‘পরাণ’ নিয়ে চারদিকে দর্শকের উচ্ছ্বাস দেখে ওই বৃদ্ধও সিনেমাটি দেখার জন্য আসেন। কিন্তু তিনি লুঙ্গি পরে আসার কারণে তাকে ঢুকতে দেয়নি স্টার সিনেপ্লেক্সে কর্মরত ব্যক্তিরা।

ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রতিবাদ জানাচ্ছেন। সরব হয়েছেন ‘পরাণ’ সিনেমার নির্মাতা-শিল্পীরাও। তারা ওই বৃদ্ধের খোঁজ করছেন। তাকে নিয়ে একসঙ্গে বসে সিনেমাটি দেখতে চান।

নির্মাতা রাফী, অভিনেতা শরিফুল রাজ সবাই মিলে একটি পোস্ট দিয়েছেন ঘটনাটি নিয়ে। লিখেছেন, “এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তার নম্বর বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তার সঙ্গে বসে ‘পরাণ’ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-ছেলে গল্প করব। আমাকে কেউ একটু জোগাড় করে দেন প্লিজ। তাকে খুঁজতে আমাদের সাহায্য করুন। উনি লুঙ্গি পরেই ‘পরাণ’ দেখবে আমার টিমসহ।’’

এদিকে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষও বিষয়টি নিয়ে মুখ খুলেছে। তারা একটি বিবৃতিতে ঘটনাটির জন্য বিস্ময় করেছেন। সেই সঙ্গে এই ঘটনার সঠিক তদন্ত করা হবে বলেও জানিয়েছেন।

স্টার সিনেপ্লেক্সের দাবি, দর্শককে সিনেমা দেখার সুন্দর অনুভূতি দিতেই তাদের সব আয়োজন। এখানে দর্শকের পোশাক কোনো বিষয় না। তাই ওই বৃদ্ধকে সনি স্কয়ার শাখাতেই পরিবারসহ ‘পরাণ’ দেখার আহ্বান জানিয়েছে দেশের সবচেয়ে বড় এই মাল্টিপ্লেক্স চেইন।

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692