খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

রমজানের শুরুতেই টিসিবি’র পণ্য বিক্রি

নিজস্ব প্রতিবেদক

রমজা‌নের শুরু থে‌কে সুলভমূল্যে পণ‌্য বি‌ক্রি কর‌বে সরকা‌রি প্রতিষ্ঠান টি‌সি‌বি। ত‌বে এবার চাল, ডাল ও তে‌লের সা‌থে সু‌বিধা‌ভোগীরা ছোলা কিন‌তে পার‌বেন।

জনা গে‌ছে, টি‌সি‌বির পণ‌্য সরবরা‌হে বিঘ্ন থাকায় গত ফেব্রুয়া‌রি‌তে খুলনা নগরীর কোথাও টি‌সি‌বির পণ‌্য বি‌ক্রি কর‌তে দেখা যায়‌নি। ফ‌লে দু‌ভো‌গে পড়ে নগরীর মধ‌্য ও নিম্ন আয়ের মানুষ।

টি‌সি‌বির খুলনার আঞ্চ‌লিক প্রধান মোঃ আনিছুর রহমান খুলনা গে‌জেট‌কে ব‌লেন, গতমা‌মে খাদ‌্য পণ‌্য সরবরাহ সংক‌টের কারণে টি‌সি‌বি খুলনার কোথাও কোন পণ‌্য ‌বি‌ক্রি কর‌তে পা‌রে‌নি। তি‌নি আরও ব‌লেন, আগা‌মি সপ্তা‌হের সোম অথবা মঙ্গলবার থে‌কে খুলনা ও জেলার বি‌ভিন্নস্থা‌নে টি‌সি‌বির পণ‌্য বি‌ক্রি করা হ‌বে। প্রথ‌মে খুলনা নগরীর ৩১ টি ওয়ার্ড এবং পরবর্তী‌তে পর্যায়ক্রমে জেলা ও উপ‌জেলাগু‌লো‌তে বি‌ক্রি করা হ‌বে।

তি‌নি আরও ব‌লেন, এবার নগরী ও জেলায় মোট ১ লাখ ৯১ জন কার্ডধারীর কা‌ছে টি‌সি‌বির পণ‌্য বি‌ক্রি করা হ‌বে। চাল, ডাল ও তেলের সা‌থে কার্ডধারীরা ছোলা ক্রয় কর‌তে পার‌বেন। একজন কার্ডধারী‌ ক্রেতা ২‌ কে‌জি ডাল ১২০ টাকায়, ১‌ কে‌জি ছোলা ৫৫ টাকায়, ২ লিটার তেল ২০০ টাকায় ও ৫‌ কে‌জি চাল ১৫০ টাকায় ক্রয় কর‌তে পার‌বেন।

চি‌নি বি‌ক্রির ব‌্যাপা‌রে জান‌তে চাইলে তি‌নি ব‌লেন, খুলনায় টি‌সি‌বির মাধ‌্যমে চি‌নি বিক্রী করা হবেনা। সরকার পরবর্তী‌তে খুলনায় চি‌নি বি‌ক্রির সিধান্ত নিলে তখন বি‌ক্রি করা সম্ভব হ‌বে।

খুলনা গেজেট /কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!