খুলনা, বাংলাদেশ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৭ | ২৯ নভেম্বর, ২০২০

Breaking News

  মৃত্যুদন্ড কার্যকরে যুক্তরাষ্ট্রে ব্যবহার করা হবে বিষাক্ত গ্যাস
  প্রচুর অবৈধ ভোটের খোঁজ পেয়েছি, ২ অঙ্গরাজ্যে আইনি লড়াই চলবে : ট্রাম্প

যুবলীগের কেন্দ্রীয় পদে খুলনার চার নেতা

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন খুলনার চার নেতা। এসব নেতাদের সোস্যাল মিডিয়ায় এবং মুঠো ফোনের মাধ্যমে দিনভর অভিনন্দন জানিয়েছেন শুভাকাঙ্খীরা। চার নেতার মধ্যে রয়েছেন একজন নারী নেত্রী। খুলনা সদর, লবণচরা থানা, ডুমুরিয়া ও রূপসা উপজেলায় চারনেতার বাসস্থান। কেন্দ্রে খুলনাকে গুরুত্ব দেওয়ায় কর্মীবৃন্দের মধ্যে বইছে আনন্দের জোয়ার।

পদ পাওয়া চার নেতার মধ্যে প্রেসিডিয়াম সদস্য পদ পেয়েছেন শেখ সোহেল উদ্দিন। যিনি বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভ্রাতুষ্পুত্র। এছাড়া নির্বাহী সদস্য পদ পেয়েছেন খুলনার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া এলাকার সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রী এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা চৈতালী হালদার চৈতী।

এছাড়াও নির্বাহী সদস্য পদ পেয়েছেন রুপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের মিল্কী দেয়াড়া গ্রামের সন্তান মোঃ নুর আলম মিয়া। তিনি এর আগে কেন্দ্রীয় ছাত্র নেতা ছিলেন। ঢাকা চেম্বার অব কমার্সের সদস্য। অপর নির্বাহী সদস্য হলেন লবণচরা থানার মোক্তার লেনের বাসিন্দা এস এম রাজু। তিনি কেন্দ্রীয় যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। খুলনায় তার গাড়ির ব্যবসা রয়েছে।

খুলনা গেজেটের সাথে কথা হয় যুবলীগের নির্বাহী সদস্য চৈতালী হালদার, মো: নূর আলম মিয়া এবং এস এম রাজুর সাথে। শনিবার (১৪ নভেম্বর) রাতে তারা জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দ যোগ্যতার ভিত্তিতেই তাদেরকে পদে রেখেছেন। তারা চেষ্টা করবেন আগামীতে পদমর্যাদা রক্ষা করে যুবলীগকে আরো বেশি গতিশীল করে তুলতে। পাশাপাশি খুলনার মানুষের উন্নয়নে পাশে থাকাসহ সংগঠনকে আরো বেশি শক্তিশালী করতে সবার সহযোগীতা প্রত্যাশা করেছেন।

উল্লেখ্য, ১৩ পদ খালি রেখে কংগ্রেসের প্রায় এক বছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

খুলনা গেজেট/নূর



আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন



এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692