খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন
নগর ও জেলা সম্মেলন ২৪ জানুয়ারি

যুবলীগকে একযোগে কাজ করার আহ্বান শেখ সোহেলের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবায়িত স্বপ্নে বাংলাদেশ আজ ডিজিটালাইজড হয়েছে। দেশে আজ খেলা দেখা থেকে শুরু করে বাসের টিকিট কাটা সব আজ হাতের মোবাইল দিয়েই সম্ভব হয়। এরই ধারাবাহিকতায় এখন বাংলাদেশ স্বপ্ন দেখছে ‘স্মার্ট বাংলাদেশে’র। সুতরাং আমাদের যুব সমাজকে আজ সর্বাধিক স্মার্টনেস দেখাতে হবে। আমার দীর্ঘদিন পরে আমাদের খুলনায় আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সারাদেশের মধ্যে এবারই প্রথম মহানগর ও জেলা যুবলীগের সম্মেলন একই মঞ্চে অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে আমাদের যে যে ক্ষেত্রে কাজ করবে সকলকে স্মার্ট ভাবে সকল কাজের সফলতার মধ্যে দিয়ে একটা সুন্দর-দৃষ্টিনন্দন সম্মেলন উপহার দিতে হবে।

রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা যুবলীগের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, খুলনা জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপি, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সাবেক যুবনেতা আলী আকবর টিপু, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, এস এম হাফিজুর রহমান হাফিজ, সরদার জাকির হোসেন, রোজী ইসলাম নদী, জসিম উদ্দিন বাবু, আব্দুল কাদের শেখ, অজিত বিশ^াস, এ্যাড. আল আমিন উকিল, এবিএম কামরুজ্জামান, শওকত হোসেন, হারুন আর রশিদ, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, রাশেদুল ইসলাম রাশেদ, সাবেক ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন পল্টু, দেব দুলাল বাড়ৈ বাপ্পি, মুশফিকুর রহমান সাগর,  মাহফুজুর রহমান সোহাগ, অভিজিৎ পাল, গবিন্দ ঘোষ, শেখ মনিরুল ইসলাম, পারভেজ হাওলাদার, ইমরান হোসেন, আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হিরা, জহির আব্বাস, সোহান হোসেন শাওন প্রমুখ।- খবর বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!