খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

যশোর হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় কতিপয় সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর জেনারেল হাসপাতাল চত্বরে কোনো বেসরকারি অ্যাম্বুলেন্স ও ইজিবাইক পার্কিং করতে পারবে না। হাসপাতাল দালালমুক্ত রাখতে সেখানে ডিউটিরত আরও পুলিশ সদস্য বাড়ানো হবে। হাসপাতালে আগত রোগী ও তাদের স্বজনদের ২৪ ঘন্টা নিরাপত্তার জন্য হাসপাতাল চত্বরে অস্থায়ী পুলিশ বক্স স্থাপন করা হবে। হাসপাতালে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারি সঙ্কট রয়েছে। আগমী সাত কর্মদিবসে জনবল বৃদ্ধি করা হবে।

সোমবার বেলা ১১টায় জেনালের হাসপাতাল সভাকক্ষে অনুষ্ঠিত জেলা হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও জেলা হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভাপতি স্বপন ভট্টাচার্য্য এমপি। সভাপতিত্ব করেন হাসপাতালের তত্ববধায়ক ডাক্তার আখতারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, পৌর মেয়র হায়দার গনি খান পলাশ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

সভায় জানানো হয়, ১৫ ডিসেম্বর হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক ও কর্মচারিদের হাতাহাতির ঘটনায় ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি দিহানকে নির্দিষ্ট সময়কালের আরও ১৫ দিন ইন্টার্নশিপ করতে হবে। অপরদিকে, হাসপাতালের কর্মচারি মেহেদি, নুরুজ্জামান ও দীপককে শহরের অন্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে বদলি করা হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692