খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোর ও শার্শায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র ও শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর ও শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ দু’জন নিহত হয়েছে। এদের মধ্যে একজন মোটরসাইকেল দুর্ঘটনায় ও অপরজন বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে।

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে কলেজ ছাত্র নয়ন হোসেন (১৭)। সে সদর উপজেলার আরবপুর ইউনিয়নের পতেঙ্গালী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও আমদাবাদ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, নয়ন মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে ছুটিপুর বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কবিরাজমোড়ে যাত্রীবাহী একটি বাস অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রাখা ইটের গাদায় ধাক্কা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

এদিকে, যশোরের শার্শা উপজেলার কন্যাদাহ গ্রামে একটি বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তামিম ইকবাল নামে ৪ বছরের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার রামপুর-কন্যাদহ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। তামিম ইকবাল উপজেলার কন্যাদাহ গ্রামের কোরবান আলীর ছেলে।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গেছে, এদিন সকাল ১১টার দিকে তামিম ও তার বড় ভাই বাধন বাই সাইকেলে করে কন্যাদহ গ্রামের স্বাস্থ্য কেন্দ্রে টিকা খাওয়ার জন্য যাচ্ছিলো। পথিমধ্যে কন্যাদহ বাজারে পৌঁছালে বালিবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-১৭১১) সাইকেলে চাপা দিলে ঘটনাস্থলে তামিম মারা যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে চালক ও হেলপারকে ট্রাকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!