খুলনা, বাংলাদেশ | ২১ অগ্রহায়ণ, ১৪২৯ | ৬ ডিসেম্বর, ২০২২

Breaking News

  ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক পদে তাকসিম এ খানের নিয়োগ বৈধ কি না, আদেশ মঙ্গলবার
ভরণ-পোষনের দাবি

যশোর আদালতে ছেলের বিরুদ্ধে পিতার মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকরগাছায় ভরণ-পোষনের দাবিতে ছেলে আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন তার অসহায় পিতা। উপজেলার কৃষ্ণনগর গ্রামের পিতা ইসমাইল হোসেন বাদি হয়ে এ মামলাটি করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরমান হোসেন অভিযোগটি আমলে নিয়ে আসামির প্রতি সমন জারি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ইসমাইল হোসেনের ঝিকরগাছা বাজারে ড্রেস হেভেন নামে একটি কাপড়ের দোকন ছিল। এ দোকানে তার প্রতি মাসে ৬০ হাজার টাকা আয় হতো। বয়সের ভারে ব্যবসা পরিচালনা করতে সমস্যা হওয়ায় বড় ছেলে আব্দুল্লাহ আল মামুনের উপর দায়িত্ব ছেড়ে দেন তিনি। শর্ত দেয়া হয় তিনি মা ও বাবাকে যাবতীয় ভোরণ পোষনের দায়িত্ব নেবেন।

এরপর কয়েক মাস আব্দুল্লাহ তার মা ও বাবাকে ভালোভাবে দেখা শুনা করতের। সম্প্রতি আব্দুল্লাহ স্ত্রীর পরমর্শে গত কয়েক মাস পিতামাতাকে খাবার দিতে অনিহা ও ওষুধ কিনে দিতে অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে কথা বললে প্রায় ছেলে ঝগড়া বিবাদ করত।

গত ১৭ সেপ্টেম্বর আব্দুল্লাহ তার পিতা ও মাকে বাড়ি থেকে বের করে দেয়। অন্যান্য ছেলেরা অভাবী হওয়ায় তাদের ভোরণ পোষন দিতে ব্যর্থ হন। আব্দুল্লাহ আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার পরও পিতা ও মাতাকে ভরণ পোষণ না দেয়ায় অসহায় পিতা আদালতে এ মামলা করেছেন।

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692