খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

যশোরে নাশকতা মামলায় বিএনপি নেতা মিজানসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে নাশকতা ও বিস্ফোরক মামলায় জেলা বিএনপি নেতা ও চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মিজানুর রহমান খানসহ দু’জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। গত ৩ ডিসেম্বর থানায় দায়েরকৃত একটি মামলায় বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিজানুর রহমান খান নতুন উপশহর ডি-ব্লকের মৃত শামছুর রহমানের ছেলে। অপর আসামি এসএম মোস্তাফিজুর রহমান কবির শেখহাটি গ্রামের মৃত এসএম সিরাজুল ইসলামের ছেলে। তিনি জেলা কৃষক দলের সহ সভাপতি।

পুলিশের দাবি, গত ৩ ডিসেম্বর রাত পৌনে ১২ টার পর যশোর সদর উপজেলার রামনগর গ্রামের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে কতিপয় জামায়াত শিবির ও বিএনপি’র নেতাকর্মী গুরুত্বপূর্ণ স্থাপনায় নাশকতামূলক কর্মকান্ড ঘটনার উদ্দেশ্যে অবস্থান করে। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করে ও চারটি বোমা উদ্ধার করে। এ ঘটনায় ৪৯ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়। পরে মামলার তদন্তকালে পুলিশ জানতে পারে এ কর্মকান্ডের প্রধান পরিকল্পনাকারী ছিলেন মিজানুর রহমান খান। এরই ভিত্তিতে বৃহস্পতিবার দুুপুর ১টার দিকে উপশহরের নিজ অফিস থেকে তাকে আটক করা হয়। এছাড়া অপর আসামি মোস্তাফিজুর রহমান কবিরও এ কর্মকান্ডে জড়িত থাকায় তাকে শহরের চিত্রামোড় থেকে আটক করা হয়।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!