খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ীসহ দু’জন নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-ঝিনাইদহ সড়কে পৃথক দুটি দুর্ঘটনায় একটি গরু ব্যবসায়ীসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন। এসময় মারা গেছে একটি গরু। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার বিজয়নগর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৫০) ও মেহেরপুর সদর উপজেলার শালিখা গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল জব্বার (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকাল ৯ টার দিকে কৃষক শহিদুল ইসলাম একই উপজেলার চুড়ামনকাটি বাজার থেকে ডিজেল ক্রয় করে নিয়ে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।

পথে বাজারের মধ্যবর্তী স্থানে পৌঁছলে ঝিনাইদহ থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক কৃষক শহিদুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর শহিদুল ইসলামের মৃত্যু হয় বলে তার পুত্র সালাউদ্দিন জানান।

এর আগে একই সড়কের সাতমাইল বাজারে যাত্রীবাহী বাস ও গরু বোঝোই নসিমনের মুখোমুখি সংঘর্ষে গরু ব্যবসায়ী আব্দুল জব্বার ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় অপর দু’গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন (৩০) ও আফসার আলী (৪০) গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ি মেহেরপুর সদর উপজেলার শালিখা গ্রামে।

হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ার হোসেন জানিয়েছেন, যশোর উপশহর গরু হাট থেকে একটি গরু কিনে তারা ৩ গরু ব্যবসায়ী নসিমনযোগে মেহেরপুরে যাচ্ছিলেন। পথে সাতমাইল বাজারে কুষ্টিয়া থেকে শাপলা পরিবহনের একটি বাস নসিমনের সামনে ধাক্কা দেয়। বাস ও নছিমনের মুখোমুখী সংঘর্ষে তাদের ১টি গরু ও ব্যবসায়ী আফসার আলী ঘটনাস্থলে নিহত হন।

এ ব্যাপারে বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ উদ্দিন দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে ও বাস আটক করেছে। তবে অপর ঘটনায় ট্রাকটি পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!