খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
  এইচএসসি পরীক্ষা ফল আজ, থাকছে না আনুষ্ঠানিকতা

যশোরে ট্রান্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগর উপজেলার পল্লী থেকে কনক সরদার (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কনক উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা।
শুক্রবার (২৫ নভেম্বর) সকালে উপজেলার প্রেমবাগ গ্রামের একটি ধানক্ষেতে বৈদ্যুতিক পিলারের নিচ থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, কনক মাদকাসক্ত যুবক। বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিলার থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়েছে। তার কানের নিচ থেকে কোমর পর্যন্ত পুড়ে গেছে।
প্রেমবাগ ইউনিয়নের চেয়ারম্যান মফিজ উদ্দীন বলেন, প্রেমবাগ গ্রামে যশোর-খুলনা মহাসড়কের পাশ দিয়ে বিদ্যুতের লাইন গেছে। লাইনের বৈদ্যুতিক পিলারের নিচের দিকে ডিশ লাইনের তার পেঁচানো। বৃহস্পতিবার রাত পৌনে তিনটার দিকে হঠাৎ এলাকার ডিশ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। শুক্রবার সকালে গ্রামের লোকজন বৈদ্যুতিক পিলারের নিচে এক ব্যক্তির মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) গোলাম হোসেন বলেন, কনক মাদকাসক্ত ছিলো। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিলার থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশের চামড়া পুড়ে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!