খুলনা, বাংলাদেশ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২৭ নভেম্বর, ২০২১

Breaking News

  করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হওয়া দেশগুলোর সঙ্গে ভ্রমণ নিষেধাজ্ঞা দেয়ার নির্দেশনা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।
  রাজধানীর ওয়ারী থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার হওয়া নবজাতক ঢাকা মেডিকেলে মারা গেছে
  ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৭১৯ এবং এ রোগে মৃতের সংখ্যা ছিল ৬ হাজার ২২৮ জন

যশোরে চাঁদা দাবির অভিযোগে সন্ত্রাসী আসাদের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে চাঁদা দাবি ও মারপিটের হুমকির অভিযোগে শহরের চিহিৃত সন্ত্রাসী আসাদ ওরফে বুনো আসাদসহ অজ্ঞাত ৮/১০ জনকে অভিযুক্ত করে আদালতে মামলা হয়েছে। অভিযুক্ত বুনো আসাদ শহরের শংকরপুর চোপদারপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।

মঙ্গলবার (১২ অক্টোবর) শহরের টিবি ক্লিনিক মোড় এলাকার আব্দুল ওয়াদুদ তালুকদারের স্ত্রী ফাতেমা আক্তার মিষ্টি বাদী হয়ে এ মামলা করেন। অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগটি আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার সূত্রে জানা যায়, ফাতেমা আক্তারের স্বামী আব্দুল ওয়াদুদ শহরের টিবি ক্লিনিক মোড়ে মুদি দোকানের ব্যবসা করতেন। আসামি আসাদ তার দোকান থেকে মালামাল নগদ ও বাকিতে কেনাকাটা করত। আসাদের কাছে পাওনা টাকা চাওয়ায় তার স্বামীর সাথে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে আসাদ তার লোকজন নিয়ে দোকানে হামলা চালিয়ে তার স্বামীকে মারপিট, মালামাল ভাঙচুর ও লুটপাট করে। এরপর আসাদের সন্ত্রাসী কার্যকলাপে তিনি বাধ্য হয়ে ব্যবসা বন্ধ করে দেন। এরপর ২০২০ সালে আব্দুল ওয়াদুদ বিদেশে চলে যান। চলতি বছরের ১ অক্টোবর ফাতেমা আক্তার বাজার করতে টিবি ক্লিনিক মোড়ে আসেন। এসময় সন্ত্রাসী আসাদসহ তার সহযোগীরা ফাতেমার গতিরোধ করে স্বামী বিদেশে আছে বলে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এ টাকা না দিলে খুন জখম করবে বলে হুমকি দেয়। বিষয়টি মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

খুলনা গেজেট/লিটন /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692