খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

যবিপ্রবির আলোচিত জনসংযোগ কর্মকর্তা মুকুল অবশেষে বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপ-পরিচালক (জনসংযোগ) হায়াতুজ্জামান মুকুলকে নিয়োগ সংক্রান্ত অনৈতিক পন্থা অবলম্বন করার দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছে। যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে (যবিপ্রবি/রেজি/১১৮৮ (১১)/আচরণ ও শৃঙ্খলা (পার্ট-১) /২০১৪-১৬৯৩। তারিখ: ২৩.০৫.২০২২) বিষয়টি জানানো হয়েছে।

এর আগেও যবিপ্রবির এই জনসংযোগ কর্মকর্তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ রয়েছে। তার অনৈতিক কার্যাবলির জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ব্যবস্থা নিতে বাধ্য হয়। এ কর্মকর্তা সব সময় যেনো অনিয়মকে সঙ্গী হিসেবে কাজ করতেন।

মঙ্গলবার দুপুরে ওই আদেশে বলা হয়েছে, যবিপ্রবির রেজিস্ট্রার দফতরের জনসংযোগ শাখায় কর্মরত উপ-পরিচালক (জনসংযোগ) হায়াতুজ্জামান মুকুলের বিরুদ্ধে নিয়োগ সংক্রান্ত কাজে অনৈতিক পন্থা অবলম্বন করার অভিযোগ পাওয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সাধারণ আচরণ, শৃঙ্খলা ও আপিল সংক্রান্ত বিধি মোতাবেক সাময়িক বরখাস্ত করা হলো।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে হায়াতুজ্জামান মুকুল অফিস আদেশ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তিনি পরে কথা বলবেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692