খুলনা, বাংলাদেশ | ৯ আশ্বিন, ১৪২৮ | ২৪ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি নিহত ২, আহত ১

মৌসুমীর ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে: ওমর সানী

বিনেদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রে সমসাময়িকদের তুলনায় দাম্পত্য জীবনে সবচেয়ে এগিয়ে চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ওমর সানী। ২৫ বছর ধরে সুখে-শান্তিতে সংসার করছেন তারা। গত রোববার রাতে রাজধানীর গুলশানের বাসায় কেক কেটে রজতজয়ন্তী উদযাপন করলেন এ তারকা দম্পতি।

কেক কাটার ছবি ফেসবুকে শেয়ার করে ওমর সানী লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আপনাদের দোয়াতে, আল্লাহর হুকুমে, পরিবার–পরিজন, বন্ধুবান্ধব সবাইকে নিয়ে, তার চেয়ে বড় আমাদের ভক্তদের দোয়াতে বাকি জীবন যেন কবর পর্যন্ত যেতে পারি।

দীর্ঘদিনের দাম্পত্য জীবন নিয়ে মৌসুমী বলেছেন, সত্যি বলতে, আমার এখনও বিশ্বাস হয় না। এত বছর পার হয়ে গেল, ভাবতেই অবাক লাগে। মনে হয়, এই তো কদিন আগে বিয়ে হয়েছে।

অভিনেত্রী আরও বলেন, আমার স্বামী অন্যদের মতো নয়। আজ এই মেয়ে দেখলে হাঁ হয়ে যায়, কাল ওই মেয়ে দেখলে মাথা ঘুরে পড়ে যায়, মোটেও তেমন নয়। পরিচয়ের শুরুতে এমন ছিল না, এখনও নেই।

অনেক মেয়েকেই দেখি স্বামী নিয়ে খুব আফসোস করেন। কিন্তু আজ পর্যন্ত আমার সানীকে নিয়ে কোনো অভিযোগ করতে হয়নি। সানীর ইতিবাচক দিক খুব সহজে মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে। যত সহজে রাগে, তার চেয়ে দ্রুত রাগ কমে যায়। মানুষকে ক্ষমা করে দেয়। এটা আমার খুব পছন্দ।

ওমর সানী বলেন, মৌসুমীর ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে। একে অপরকে ছাড় দিই। বোঝাপড়া ভালো। দুজনই সন্তানদের নিয়ে চিন্তা করি।

১৯৯৫ সালের ৪ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হন মৌসুমী-ওমর সানী। তাদের দুই সন্তান ফারদীন ও ফাইজা। এ বছরের ২৬ মার্চ ফারদীন বিয়ে করেছেন। কনে কুমিল্লার মেয়ে আয়েশা। থাকেন কানাডায়।

 

খুলনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692