খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৭ | ১৬ জানুয়ারি, ২০২১

Breaking News

  ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪২
  দ্বিতীয় ধাপে ৬০ টি পৌরসভায় ভোট আজ

মোংলা উপজেলা ছাত্রদলের আহবায়ক বাদশা, সদস্য সচিব নাছির

মোংলা প্রতিনিধি

দীর্ঘ ১৭ বছর পর মোংলা উপজেলা ছাত্রদলের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) বাগেরহাট জেলা ছাত্রদলের সভাপতি এমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দ্বীপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। উপজেলা ছাত্রদলের নতুন কমিটিতে বাদশাকে আহবায়ক এবং নাছিরকে সদস্য সচিব করা হয়েছে।

এদিকে, নতুন কমিটি ঘোষণার পরপরই নবগঠিত কমিটির নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ছাত্রদলের সাবেক নেতারা।

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এমরান হোসেন বলেন, দীর্ঘদিন ছাত্রদলের কমিটি না থাকায় অনেকটাই ঝিমিয়ে পড়েছিল ছাত্রদল। নতুন এই কমিটির মাধ্যমে ছাত্রদলের তৃণমূলের নেতাকর্মীরা আগমী দিনের আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাদের হারানো ঐতিহ্য ফিরে পাবে।

নব গঠিত কমিটির আহবায়ক ও সদস্য সচিব বলেন, দলের এই দুঃসময়ে জেলা ছাত্রদল যে গুরুত্বপূর্ণ দায়িত্ব আমাদের উপর দিয়েছে, ছাত্রদলের নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী দিনের আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার হাতকে আরো শক্তিশালী ও হারিয়ে যাওয়া গণতন্ত্র পুনরুদ্ধার করাই হবে মোংলা উপজেলা ছাত্রদলের মূল কাজ।

উল্লেখ্য, সোমবার বাগেরহাট জেলার অন্তর্গত ১২টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়। তার মধ্যে মোংলা সরকারি কলেজ ছাত্রদলের নতুন কমিটিতে আসলাম হোসেন চয়ন আহবায়ক, ও জাহিদুল ইসলাম শান্তকে সদস্য সচিব ঘোষণা করা হয়।




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692