খুলনা, বাংলাদেশ | ২০ শ্রাবণ, ১৪২৮ | ৪ আগস্ট, ২০২১

Breaking News

  পরীমণির পর রাজ মাল্টিমিডিয়ার সত্বাধিকারী নজরুল ইসলাম রাজকে তার বনানীর বাসা থেকে আটক করেছে র‍্যাব

মুসলিম ফুটবলারদের সম্মানে উয়েফার সিদ্ধান্ত

ক্রীড়া ডেস্ক

চলমান ইউরো চ্যাম্পিয়নশিপে মাঠের মতো মাঠের বাইরে ছড়াচ্ছে উত্তাপ। ক্রিস্টিয়ানো রোনালদো সংবাদ সম্মেলনে সামনে রাখা কোকা কোলার বোতল সরিয়ে দেন। তাতেই শুরু হয় আলোচনা। কিছু সময়ের জন্য কমে যায় কোকা কোলোর শেয়ারের দাম। পরে আরেক সংবাদ সম্মেলনে ফরাসি তারকা পল পগবা সরিয়ে দেন বিয়ারের বোতল। ধর্মীয় বিশ্বাস থেকে উয়েফার অন্যতম স্পন্সর হেইনেকেনের বিয়ারের বোতল সরিয়ে দেন পগবা। উয়েফা পগবার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মুসলিম ফুটবলারদের সংবাদ সম্মেলনে বিয়ারের বোতল না রাখার সিদ্ধান্ত নিয়েছে। বৃটিশ সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফ জানিয়েছে এই খবর।

পর্তুগালের বিপক্ষে করিম বেনজেমার জোড়া গোলে ড্র করে গ্রুপ চ্যাম্পিয়ন হয় ফ্রান্স।

ম্যাচসেরা হয়ে সংবাদ সম্মেলনে আসেন বেনজেমা। সেসময় তার সামনে ছিল না বিয়ারের বোতল। দ্য টেলিগ্রাফের খবর অনুযায়ী, উয়েফা সিদ্ধান্ত নিয়েছে ইউরোয় সামনের দিনগুলোয় মুসলিম ফুটবলারদের সামনে বিয়ারের বোতল রাখা হবে না। এজন্য আগেই দলগুলোকে জিজ্ঞেস করে নেয়া হবে সংবাদ সম্মেলনে কে আসছেন এবং হেইনেকেন বিয়ারের বোতল সামনে থাকলে তার কোনো সমস্যা আছে কি-না।

চলমান ইউরো চ্যাম্পিয়নশিপের ম্যাচসেরার স্পন্সর আবার হেইনেকেন। তাদের লোগো সম্বলিত বোর্ডের সামনে দাঁড়িয়ে নিতে হয় ম্যাচসেরার পুরস্কার। পল পগবা অবশ্য জার্মানির বিপক্ষে ম্যাচের পর হেইনেকেনের বোর্ডের সামনেই হাসিমুখে পুরস্কার নিয়েছেন। তার সতীর্থ করিম বেনজেমাকেও একই স্থানে হাসিমুখে ছবি তুলতে দেখা গেছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692