খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন

মুখ্য ভূমিকায় আলিয়া, রাজামৌলির ছবিতে নায়ক কে?

বিনোদন ডেস্ক

টানা বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন আলিয়া ভাট। বলা চলে ক্যারিয়ারের সেরা সময় পার করছেন। পাশাপাশি ব্যক্তিজীবনেও অনন্য সময় পার করছেন তিনি। কারণ কাপূরপত্নি এ মুহূর্তে সন্তানসম্ভবা।

দক্ষিণের জনপ্রিয় পরিচালক এসএস রাজামৌলির ছবিতে এ বার মুখ্য ভূমিকায় আলিয়া ভাট। এর আগে ‘আরআরআর’-এ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করেছেন আলিয়া। সূত্রের খবর, রাজামৌলির আগামী ছবি ‘এসএসএমবি২৯’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে ‘গাঙ্গুবাই’-কে। কথাবার্তাও চূড়ান্ত হয়ে গেছে।

‘এসএসএমবি২৯’-এ আলিয়া ভাটের বিপরীতে কাজ করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু। উল্লেখ্য, কিছু দিন আগে বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি।

আলিয়া ভাট এ মুহূর্তে সন্তানসম্ভবা। সূত্রের খবর, সন্তানের জন্মের পরেই এই ছবির জন্য কাজ শুরু করে দেবেন তিনি। ‘আরআরআর’-এ আলিয়ার চরিত্র তেমন প্রাধান্য পায়নি। তবু সেটাই ছিল তার তেলুগু-অভিষেক। এ বার মুখ্য চরিত্রে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে মহেশভাট কন্যার।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। ধুমধাম করে তার সাধের আয়োজন করছেন শাশুড়ি নীতু কাপূর এবং মা সোনি রাজদান। হলিউডেও অভিষেক হতে চলেছে আলিয়ার। হলিউডি স্পাই থ্রিলার ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিং তিনি শেষ করেছেন।

আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ সদ্য মুক্তি পেয়েছে। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। তার মাঝেই রাজামৌলির সঙ্গে আলিয়ার চুক্তির খবর প্রকাশ্যে এলো। তেলুগু ছবিতে আলিয়ার কাজ দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692