খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

মানুষের স্বাভাবিক জীবন যাপন সম্পূর্ণভাবে বিপর্যস্ত হয়ে গেছে: মনা

গেজেট ডেস্ক

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, বিএনপিকে নির্মূল করে দেশে কর্তৃত্ববাদী শাসনকে দীর্ঘস্থায়ী করাই তাবেদার সরকারে মূল লক্ষ্য। এই ধারা বয়ে চলতে চলতে দেশ আজ অরাজকতার ঘন অন্ধকারে ডুবে গেছে। মানুষের স্বাভাবিক জীবন যাপন সম্পূর্ণভাবে বিপর্যস্ত হয়ে গেছে। বর্তমান ডামী সরকার কারনে দেশ আজ তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) দুপুরে খুন গুম ও নির্যাতনের শিকার দৌলতপুরের শহীদ আলমগীর হোসেন, উকিল মোল্লার পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান প্রদত্ত নগদ অর্থ ও ঈদ উপহার প্রদানকালে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, একদলীয় শাসন ব্যবস্থা টিকিয়ে রাখতে গুম খুনকে পথের কাঁটা দূর করার প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে। জনসমর্থনহীন সরকারের টিকে থাকার অবলম্বনই হচ্ছে নির্যাতন। বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতনই হচ্ছে একদলীয় দুঃশাসনের নমুনা। তবে প্রতিটি নির্যাতনের তদন্ত ও বিচার একদিন হবেই।

মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেন, সরকার তাদের দখলদারিত্ব ধরে রাখার জন্য পুরো দেশকে কারাগারে পরিণত করেছে। এই নির্যাতনের ধারাবাহিকতা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। গণতন্ত্রের কবর রচনার জন্যই গুম খুনের মতো অমানবিক কর্মসূচি হাতে নিয়েছে সরকার। এ সময় উপস্থিত ছিলেন দৌলতপুর থানা বিএনপির সদস্য সচিব শেখ ইমাম হোসেন, আব্দুল ওহাব, শরিফুল ইসলাম টিপু, স্বেচ্ছাসেবক দলের আল আমিন সরদার রতনসহ অনেকে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!