খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বকেয়া বেতনের দাবিতে মিরপুরে গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ
  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

মাছ চুরিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ঘের মালিকদের সম্মিলিতভাবে কাজ করার নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান রাতের আঁধারে বিষ প্রয়োগ করে ঘেরের মাছ চুরি প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ঘের মালিক-শ্রমিক সকলকে সম্মিলিতভাবে কাজ করার নির্দেশ দেন।

আজ মঙ্গলবার রাতে খুলনা সার্কিট হাউজের সভাকক্ষে সিটি কর্পোরেশন এলাকার ঘের মালিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, বৈদেশিক মুদ্রা অর্জনকারী অন্যতম খাত চিংড়িকে বিষ প্রয়োগ করে চুরি এবং জেলী পুশসহ সকল অপকর্ম রোধ করে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হবে।

খুলনা মহানগর পুলিশের কমিশনার মাসুদুর রহমান ভূঞা বলেন, যেকোনো প্রকারেই ঘের থেকে বিষ প্রয়োগ, চুরি বন্ধ করা হবে। সংশ্লিষ্ট এলাকার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের তৎপরতা এবং মনিটরিং বৃদ্ধির নির্দেশ দেন এবং প্রতি সপ্তাহে অগ্রগতি রিপোর্ট প্রদানের নির্দেশ দেন। আগামী ২৩, ২৫ এবং ২৭ অক্টোবর এলাকাভিত্তিক এ বিষয়ে সমাবেশ করা হবে। সভায় অর্ধশতাধিক ঘের মালিক তাদের ঘেরের মাছ চুরিসহ নানা সমস্যার কথা তুলে ধরেন।

মতবিনিময় সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো: মনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পুলক কুমার মন্ডল, দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মো: মিজানুর রহমান, মহানগরীর পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং ঘের মালিকগণ অংশগ্রহণ করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!