খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

মাকে মারপিটের অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শার্শা উপজেলার খড়িডাঙ্গা গ্রামে মাকে মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগে ছেলে ও পুত্রবধূসহ ৪ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন হতভাগ্য মা। ওই গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী শাহানারা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে এজাহার হিসেবে নথিভূক্ত করার আদেশ দিয়েছেন শার্শা থানার ওসিকে। আসামিরা হলো, মোশারেফ হোসেনের ছেলে আব্দুল হান্নান ও হান্নানের স্ত্রী তানজিলা বেগম এবং গোগা গ্রামের বাগানপাড়ার রুহুল আমিন ও তার স্ত্রী লালবানু।

মামলা সূত্রে জানা গেছে, শাহানার খাতুন এক পুত্র ও দুই মেয়ের মা। মেয়েদের বিয়ে হয়ে গেছে। ছেলে হান্নানকে বিয়ে দিয়ে একসাথে বসবাস করছিলেন। গত নয় মাস হলো হান্নান আলাদা হয়ে সংসার করছে। হান্নান তার বোনেদের বঞ্চিত করে সমস্ত সম্পত্তি তার নামে লিখে দেয়ার জন্য পিতার উপর চাপ সৃষ্টি করে আসছিল। এতে সহযোগিতা করে হান্নানের শ্বশুর ও শাশুড়ি। তার অত্যাচারে সম্প্রতি দুই বিঘা জমি লিখে দিয়েছেন পিতা। এরপরও হান্নান অপর আসামিদের পরামর্শে সকল জমি লিখে দেয়ার চাপ দিতে থাকে তার পিতাকে।

হান্নানের নামে জমি লিখে না দেয়ায় পিতা-মাতার উপর চরমভাবে ক্ষিপ্ত হয়। গত ৩০ মে হান্নানের শ্বশুর-শাশুড়ি তার বাড়িতে বেড়াতে আসে। এদিন জমি লিখে না দেয়ায় গোলযোগ বাধায় হাান্নান। একপর্যায়ে হান্নান ও অপর আসামিরা মা শাহানারা বেগমকে মারপিটে গুরুতর জখম করে। এ সময় তার দুই মেয়ে ঠেকাতে গেলে তাদেরও মারপিট করা হয়। এক পর্যায়ে প্রতিবেশিরা এগিয়ে এসে শাহানারা খাতুনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে পুলিশ তা গ্রহণ না কারায় তিনি সোমবার আদালতে এ মামলা করেন।

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692