খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

ভারতীয় ট্রাক চালককে মারপিট : ভোমরা স্থলবন্দরে আমদানি রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকায় ভারতীয় একজন ট্রাক চালককে মারপিটের ঘটনায় বন্দরে আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে। ট্রাক চালককে মারপিটের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে ভোমরা স্থলবন্দরের বিপরীতে ভারতের ঘোজাডাঙ্গা এলাকায় ব্রীজের উপর ভারতীয় ট্রাক চালকরা অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে ট্রাক চলাচল বন্ধ করে দেয়ায় এই অবস্থার সৃষ্টি হয়েছে।

ভোমরা বন্দরের কয়েকজন ব্যবসায়ি জানান, বুধবার (১১ আগষ্ট) ভোমরা স্থলবন্দর এলাকায় একটি ট্রাককে সাইড দেয়া কেন্দ্র করে বাংলাদেশী কয়েকজন চালক ও শ্রমিকরা ভারতীয় একজন ট্রাক চালককে মারপিট করে। এ ঘটনার পর থেকে মারপিটে অংশ নেয়া চালক ও শ্রমিকরা পলাতক রয়েছে।

এদিকে এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে ভারতীয় ট্রাক চালক ও শ্রমিকরা ভোমরা স্থলবন্দরের বিপরীতে ভারতের ঘোজাডাঙ্গা এলাকায় ব্রীজের উপর অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে ট্রাক চলাচল বন্ধ করে দেয়। ফলে সকাল থেকে ভোমরা স্থল বন্দরে সব ধরনের ভারতীয় আমদানি পণ্যবাহী ট্রাক ঢোকা বন্ধ হয়ে যায়।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বলেন, বুধবার সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকায় একজন ভারতীয় ট্রাক চালককে মারপিটের ঘটনায় সেদেশের চালক ও শ্রমিকরা বৃহস্পতিবার সকাল থেকে ঘোজাডাঙ্গা ব্রীজের উপর অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। ফলে ট্রাক চলাচল করতে না পারায় ভোমরা বন্দরের আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে। বিষয়টি নিয়ে দু’পক্ষের মধ্যে আলাপ আলোচনা চলছে। আশা করছি খুব শীঘ্রই সমস্যার সমাধান হয়ে যাবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!