খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

বেনাপোল চেকপোস্টে ছিনতাইকারী আটক ও অর্ধলাখ টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের স্থলবন্দর বেনাপোল চেকপোস্টে পৃথক অভিযানে সোনার চেইন ছিনতাইকারী আটক ও ছিনতাইকৃত অর্ধলাখ টাকা উদ্ধার হয়েছে। ভারত থেকে আসা একজন পাসপোর্ট যাত্রীর গলার সোনার চেইন ছিনিয়ে নিয়ে দৌড়ে পালানোর সময় স্থানীয়রা রাহুল হোসেন (২৮) নামে একজন ছিনতাইকারীকে ধরে পুলিশে সোপর্দ করে। অপরদিকে আজিজুর রহমান নামে এক পাসপোর্ট যাত্রীর ছিনতাইকৃত ৫৫ হাজার টাকা উদ্ধার করেছে জাতীয় গোয়েন্দা সংস্থার সদস্য ও বেনাপোল ইমিগ্রেশন ওসি।

আটক ছিনতাইকারী রাহুল বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে। অবশ্য টাকা ছিনতাইকারী আটক না হলেও টাকা উদ্ধার হয়েছে চেকপোস্টের সাগির এন্টারপ্রাইজের স্বত্ত¡াধিকারী জাহাঙ্গীর আলমের কাছ থেকে।

ভারতীয় পাসপোর্টযাত্রী সপ্না অধিকারী (পাসপোর্ট নং ইউ ৫০৬৯১০৪) বলেন, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষে বাইরে এসে গাড়ির জন্য অপেক্ষা করার সময় আকস্মিকভাবে তার গলা থেকে সোনার একটি চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় রাহুল। এরপর স্থানীয়রা ওই ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে পুলিশে সোপর্দ করে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি (তদন্ত) ইলিয়াছ হোসেন বলেন, আজিজুর নামে একজন পাসপোর্টযাত্রীর কাছ থেকে প্রতারণামূলক ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেয় একটি প্রতারকচক্র। পরে টাকা উদ্ধার হলেও ওই প্রতারককে আটক করা যায়নি।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, আটক ছিনতাইকারীকে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692