খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

বেনাপোলে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

বেনাপোল প্রতিনিধি

যশোরের বেনাপোল পোর্ট থানার শিকড়ি গ্রাম থেকে একটি কিশোরীকে বেড়ানোর কথা বলে পাশের গ্রাম রাজাপুর নিয়ে ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। মামলার কয়েক ঘন্টার মধ্যে আজ রবিবার দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের মোঃ হানেফ আলীর ছেলে মোঃ আসাদ (২০) এবং একই এলাকার হাসানুর রহমানের ছেলে মোঃ আশানুর রহমান আশা (২৪)।

ধর্ষিতার বোন জানায়, গত দুইদিন আগে শুক্রবার (১ মার্চ) সকালে ধর্ষিত সিমা খাতুন (১৬) (ছদ্মনাম) বেনাপোল পোর্টথানার শিকড়ি গ্রামে ওয়াজ মাহফিল শোনার জন্য বোনের বাড়ি খড়িডাংগা বেড়াতে যায়। ওইদিন মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার সময় সে চুড়ি এবং মালা কেনার জন্য দোকানে যায়। এ সময় দূরসম্পর্কের আত্মীয় আসাদ ও তার বন্ধু আশানুরের সাথে তার দেখা হয়। এসময় মাহফিল চত্বরে তাকে ফুসকা খাওয়ায় এবং ঘুরাঘুরি করে। এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে আসাদ ফুসলিয়ে আমার বোন সিমাকে (ছদ্মনাম) বেড়াতে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে করে তার বন্ধু আশানুর রহমানের বাড়িতে নিয়ে আসে। এসময় বাড়িতে কোন লোকজন না থাকায় ভয় পেয়ে মুন্নী চলে আসতে চাইলে আসাদ জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়। এ সময় আশানুর বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সুযোগে আসাদ জোর করে তাকে ধর্ষণ করে।

পরবর্তীতে রাত ৩টার সময় আসাদের বন্ধু আশানুর মোটরসাইকেলে করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের কাতর অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। আজ দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকেও মেডিকেল রিপোর্টের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।মেডিকেল রিপোর্ট পাওয়ার পর জানা যাবে সঠিক কারন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!