খুলনা, বাংলাদেশ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২৭ নভেম্বর, ২০২১

Breaking News

  করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হওয়া দেশগুলোর সঙ্গে ভ্রমণ নিষেধাজ্ঞা দেয়ার নির্দেশনা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।
  রাজধানীর ওয়ারী থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার হওয়া নবজাতক ঢাকা মেডিকেলে মারা গেছে
  ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৭১৯ এবং এ রোগে মৃতের সংখ্যা ছিল ৬ হাজার ২২৮ জন

বাঘারপাড়ায় নৌকার তোরণে দুর্বৃত্তদের আগুন

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বাঘারপাড়ায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী দ্বন্দ্বে রাতের আঁধারে ‘নৌকা প্রতীকের তোরণ’ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। বুধবার (১৩ অক্টোবর) গভীর রাতে যশোরের বাঘারপাড়া উপজেলার বন্দবিলা ইউনিয়নে এ ঘটনাটি ঘটেছে।

নেতাকর্মীরা জানান, বন্দবিলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রতীক প্রত্যাশীদের মধ্যে ব্যাপক আলোচনায় রয়েছেন সাইফুজ্জামান চৌধুরী ভোলা। এ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের বিভিন্ন স্থানে কাপড় দিয়ে মোড়ানো ৩২টি ‘নৌকা প্রতীকের তোরণ’ নির্মাণ করেছেন তিনি। এরমধ্যে বুধবার রাতের আঁধারে দক্ষিণ চাঁদপুর রাজনীতির মোড়ে ‘নৌকার তোরণ’ টিতে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। এতে তোরণটির নিচের অংশ পুড়ে যায়। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করে বাঘারপাড়া ও খাজুরা ফাঁড়ি পুলিশ।

এর এক সপ্তাহ আগে দুর্বৃত্তরা প্রেমচারা ঈদগাহের সামনে একটি নৌকার তোরণের কাপড় কেটে নষ্ট করে দেয় বলে জানান দলীয় নেতাকর্মীরা।

এ ঘটনার নিন্দা জানিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ মন্ডল বলেন, বন্দবিলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতায় নেতায় বিভক্ত। যে কারণে দলের মধ্যে ঘাপটি মেরে থাকা সুযোগ সন্ধানীরা দলের ক্ষতি করছে। এ সুযোগটি তারা যেনো না পায়, এ জন্য ইউনিয়ন আওয়ামী লীগকে আরো গতিশীল হতে হবে।

এ ব্যাপারে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, উপজেলার বন্দবিলা ইউনিয়নের রাজনীতির মোড়ে রাতে এ ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছিলো। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692