খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৮ | ১৬ জানুয়ারি, ২০২২

Breaking News

  করোনার সংক্রমণ বাড়লেও এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত হয়নি : শিক্ষামন্ত্রী
  করোনার কারণে দুই সপ্তাহ পিছিয়ে ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু অমর একুশে গ্রন্থমেলা

বটতলায় স্মরণীয় বাগদান

আন্তর্জাতিক ডেস্ক

একটি বটগাছের নিচে হাঁটু গেড়ে বসলেন মার্কিন র‍্যাপার মেশিন গান কেলি। আর মেগান ফক্সের সামনে বাড়িয়ে ধরলেন আংটি। বিস্মিত ওই হলিউড অভিনেত্রী আনন্দে মুখ ঢেকে নিজেও হাঁটু গেড়ে বসে পড়েন। তার অনামিকায় আংটি পরিয়ে দেন কেলি, তারপর চুমু বিনিময়।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিও পোস্ট করেছেন মেগান ফক্স, যা দেখে নেট দুনিয়ায় পড়ে যায় সাড়া। এটি সেই বটগাছ যেটির নিচে তাদের প্রেমের শুরু হয়েছিল। সে কথা স্মরণ করে মেগান লিখেছেন, ‘২০২০ সালের জুলাই মাস। এই বটগাছের তলায় বসেছিলাম আমরা। আমরা চেয়েছিলাম বিস্ময়কর কিছু ঘটুক। আমরা জানতাম না, এত অল্প সময়ে আমরা এমন যন্ত্রণার মুখোমুখি হব।’

মার্কিন র‍্যাপার মেশিন গান কেলির সঙ্গে দেড় বছর প্রেমের সম্পর্ক তার। গেল ১১ জানুয়ারি চার বছরের বড় মেগানকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বয়সের ফারাক নিয়ে দুজনকে যন্ত্রণা কম পোহাতে হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্যবার ট্রলের শিকার হয়েছেন তারা। অবশ্য এসব কখনোই পরোয়া করেননি মেগান-কেলি। বরং বিদ্রুপকারীদের বৃদ্ধাঙ্গুল দেখিয়ে বাগদানও করে ফেললেন।

আনন্দ আর ত্যাগের মধ্য দিয়ে কঠিন একসময় পার করে অবশেষে আজকের দিনে পৌঁছেছেন মেগান। তিনি আরও লিখেছেন, ‘দেড় বছর একসঙ্গে পথচলা। একসঙ্গে কষ্টের দিনাতিপাত। অফুরান হাসি-আনন্দের পর আমাকে বিয়ের প্রস্তাব দিল সে। শুধু তা-ই নয়, আমার আগের জীবন ও পরের জীবনেও আমি এ রকম সঙ্গী চাই।’

মেগান ফক্স ও মেশিন গান কেলি মানেই একটা বুনো প্রেম, বুনো জীবন। বাগদানেও রাখলেন সেই প্রমাণ। আংটিবদলের পর পরস্পরের রক্ত বিনিময় করেছেন তারা। আর তাদেরকে অভিনন্দন জানিয়েছেন অন্যান্য তারকারা।

এই প্রথম বিয়ের পথে হাঁটছেন মেশিন গান কেলি। তবে এর আগেও তিনি প্রেম করেছেন, সন্তানও নিয়েছেন। এদিকে, অভিনেতা ব্রায়ান অস্টিন গ্রিনের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ও সংসার জীবন কাটিয়েছেন মেগান ফক্স। সেই সংসারে তাদের রয়েছে তিন সন্তান।

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692