খুলনা, বাংলাদেশ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২৭ নভেম্বর, ২০২১

Breaking News

  ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৭১৯ এবং এ রোগে মৃতের সংখ্যা ছিল ৬ হাজার ২২৮ জন

পূজা দেখতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে পূজা দেখতে যাওয়ার পথে আলম সাধুর সাথে মটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকালে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার নড়েরআবাদ গ্রামের গনেশ মন্ডলের ছেলে হিরামন মন্ডল (২৫) ও একই এলাকার সজিব মন্ডল (২১)। গুরুতর আহত রিপন মন্ডল (২৪) কে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূজা দেখার জন্য বৃহস্পতিবার বিকাল চারটার দিকে তিন বন্ধু হিরামন মন্ডল, রিপন মন্ডল ও সজিব মন্ডল একটি মটরসাইকেল বের হয়। পূজা মন্ডপে যাওয়ার পথে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি এলাকায় সড়কে একটি আলম সাধুর সাথে তাদের মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটর সাইকেল চালক হিরামন মন্ডল ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় অপর দুই আরোহী সজিব ও রিপন মন্ডল।

খবর পেয়ে আশাশুনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত সজিব মন্ডল ও রিপন মন্ডলকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সজিব মন্ডলকে মৃত ঘোষণা করেন। আহত রিপনের অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আশাশুনি স্টেশন অফিসার বেলায়েত হোসেন জানান, বৃহস্পতিবার বিকাল চারটার দিকে পূজা দেখতে যাওয়ার পথে আশাশুনির কালিবাড়ি এলাকায় মটরসাইকেল আরোহীরা আলমসাধু’র ধাক্কায় পড়ে যায়। সেখানেই হিরামন মন্ডল মারা যায়। আরোহী সজিব ও রিপন মন্ডলকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎস্ক সজিব মন্ডলকে মৃত ঘোষণা করেন। আহত রিপন মন্ডল সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছে। তবে তার অবস্থাও আশঙ্কাজনক।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692