খুলনা, বাংলাদেশ | ১৫ আশ্বিন, ১৪৩১ | ৩০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সিলেট-সুনামগঞ্জে বজ্রপাতে ৬ জনের মৃত্যু
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২১
  ডিসেম্বরের মধ্যে সচিবালয়কে প্লাস্টিক মুক্ত করা হবে : পরিবেশ উপদেষ্টা

পুলিশ সদস্যর পরিবারের উপর হামলা, কুপিয়ে পিটিয়ে জখম ৪

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ সদস্যর পরিবারের উপর হামলা চালিয়ে ৪জন কে কুপিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। আহতদের গুরুত্বর জখম অবস্থায় উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে-উপজেলার চন্দনপুর ইউনিয়নের চান্দুড়িয়া গ্রামে।

রবিবার (২৯সেপ্টেম্বর) বিকালে ক্ষতিগ্রস্ত চান্দুড়িয়া গ্রামের সিয়ার বানু (৪৫) জানান-তার বাড়ীর একটি রাজ হাস পাশ্ববর্তী বাড়ীতে যায়। পরে হাসটি বাড়ীতে আসলে দেয়া দেখা যায় একটি ডানা ভাঙা। এনিয়ে তিনি বাড়ড়ি বসে দু:খ প্রকাশ করে বলেন-এভাবে কেউ হাস মারতে পারে। পরে প্রতিবেশি আব্দুস সালাম, জামির হোসেন, মনিরুল ইসলাম, সালাউদ্দিন, সুমন, সাবিনা খাতুন, ইতি খাতুন, রাশিদা খাতুন, রাবিয়া খাতুন এই কথা শুনে দলবদ্ধ হয়ে ধারালো দা, লোহার রড, সাবল নিয়ে এলোপাতাড়ী ভাবে বাড়িতে এসে হামলা করে। তাদের হামলায় সিয়ার বানু (৪৫), শাহানারা খাতুন (২৭), আলি হোসেন (৬০) ও রমজান আলী (৩৫)কে কুপিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। এসময় হামলা কারীরা সিয়ার বানু ও শাহানারা খাতুনের গলার ২টি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এছাড়া রমজান আলীর কাছ থেকে নগদ টাকাও নিয়ে আত্নসাৎ করে তারা। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে কলারোয়া থানায় শাহানারা খাতুন বাদী হয়ে ন্যায় বিচার পাওয়ার জন্য একটি অভিযোগ দিয়েছেন।

এদিকে আহত শাহানারা খাতুন জানান, তারা আহত হয়ে ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় হাসপাতালে ভর্তি থাকায় থানায় অভিযোগ দিতে একটু দেরি হয়েছে। এর মধ্যে হামলাকারীরা নাটক সাজিয়ে উল্টো তাদের পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা এজাহার দিয়ে মামলা রেকর্ড করেছে। বর্তমানে তারা হামলায় শিকার হলো আবার মিথ্যা মামলায় অভিযুক্ত হলো।

অন্যদিকে ক্ষতিগ্রস্ত সিয়ার বানু বলেন, তিনি ন্যায় বিচার প্রার্থী। বর্তমান সময়ে হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে জেলা পুলিশ সুপার ও জেলা সেনাবাহিনীর কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!