খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  গাজীপুরের জিরানিতে সড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ
  রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক শুরু আজ
  সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী ইন্তেকাল করেছেন

পাটকেলঘাটায় ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত ৪, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার খলিষখালী এলাকায় বিরোধপূর্ণ একটি জমিতে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (২২ এপ্রিল) সকালে খলিষখালী ইউনিয়নের মঙ্গলানন্দকাটি বিলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিন জনকে আটক করেছে।

আহতরা হলেন, পাটকেলঘাটা থানার মঙ্গলানন্দ কাটি গ্রামের সিরাজুল দফাদার(৫৪) তার স্ত্রী রেহানা বেগম(৪৫), ছেলে হাসানুর দফাদার (২৪) ও কালাম দফাদার (৪২)।

সংঘর্ষের ঘটনায় আটককৃতরা হলেন, একই এলাকার মিজানুর রহমান সরদার (৫০), সাজ্জাদ দফাদার(৫৫) ও বারিক দফাদার (৪২)।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, পাটকেলঘাটার খলিষখালী মৌজার মঙ্গলানন্দকাটি বিলে তিন একর জমি নিয়ে গোবিন্দ লাল ঘোষের সাথে মঙ্গলানন্দকাটি গ্রামের কালাম দাফাদার, বারিক দফাদার ও কাদের দফাদারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ইতিপূর্বে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে, মামলা ও হামলা হয়েছে কয়েকবার। শুক্রবার সকালে গোবিন্দ ঘোষের বর্গাচাষী আক্তার শেখ, মিজানুর সরদার, সিরাজুল সরদার, আবু সাঈদ ও হাসানুর দফাদার ওই জমিতে ধান কাটতে গেলে একই এলাকার কালাম দফাদার ও তার সহযোগীদের সাথে সংঘর্ষ বাধে। এতে সিরাজ দফাদার, তার স্ত্রী রেহানা বেগম, ছেলে হাসান এবং কালাম দফাদার আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় জানান, ঘটনাটি শোনামাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া প্রাথমিক প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!