খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

নির্বাচিত হলে খুলনার বন্ধ মিল কলকারখানা চালু করবো : মধু

নিজস্ব প্রতিবেদক 

কেসিসি নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী শফিকুল ইসলাম মধু বলেন, খুলনা ছিল শিল্প নগরী। আজ সেই শিল্প নগরী ক্ষুধা অভাব ও দারিদ্রতার নগরী হিসেবে পরিণত হয়েছে। সাধারণ মানুষ জানতে চায় এই মিল কলকারখানা বন্ধ কেন? আপনারা দীর্ঘ ১৫ বছর ক্ষমতায় থেকে কী করেছেন সাধারণ মানুষের জন্য। এই ১৫ বছরে কী একটি মিলও চালু করেছেন, না করেননি। আজ যদি জাতীয় পার্টি থাকতো তাহলে এই মিল কলকারখানা বন্ধ হতো না। মেয়র নির্বাচিত হলে আমি কথা দিচ্ছি যেভাবেই হোক বন্ধ মিল চালু করবো ইনশাল্লাহ।

রোববার (২৮ মে) নগরীর ৩০ ও ৩১ নং ওয়ার্ডের রূপসা মোড়, রুপসা স্ট্যান্ড রোড, দাদা ম্যাচ শিপইয়ার্ড, লবনচরাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ সব মানুষ বোঝে না সেই ক্ষেত্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ হলে ভালো হতো।

তিনি আরও বলেন, খুলনাবাসী আজ পরিবর্তন চায়। আর এ পরিবর্তনের সূচনা এই খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন থেকেই শুরু হবে। আপনারাই পারেন আপনাদের একটি ভোটের মাধ্যমে আমাকে সিটি মেয়র নির্বাচিত করে বন্ধ মিল কল কারখানা চালু, জলাবদ্ধতা, মশকনিধন ও দূষণমুক্ত নগর গড়তে।

পথসভা ও গণসংযোগের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার সৈয়দ দিদার বখ্ত, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এসএম আল জুবায়ের, অ্যাডভোকেট মহানন্দ, আব্দুল আল মামুন, এম হাদিউজ্জামান, অধ্যাপক গাউছুল আজম, সাইফুল ইসলাম, এজাজ রহমত ও শেখ নাজমুল কবির সাদী প্রমুখ।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!