খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  পাবনা সদর উপজেলার নতুন গোয়াইলবাড়ি এলাকায় পদ্মা নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু
  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি

নাশকতা মামলা : সাবেক এমপি মঞ্জুসহ বিএনপির ৬৪ নেতাকর্মীর বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক

খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জুসহ বিএনপির ৬৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা নাশকতা মামলায় বুধবার অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। ২০১৮ সালের নভেম্বরে সোনাডাঙ্গা মডেল থানার একটি  নাশকতা মামলায় বুধবার (২২ মার্চ) দুপুরে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করা হয়।  এর মধ্য দিয়ে জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালে মামলাটির বিচার কাজ শুরু হলো।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর আহমেদ জানান, ২০১৮ সালের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের এক মাস আগে খুলনা নগরীর ৭টি থানায় ৫২টি নাশকতার মামলা দায়ের করা হয়। যার একটি হলো সোনাডাঙ্গা থানার মামলা। ওই মামলায় বুধবার আদালত সাবেক সাংসদ নজরুল ইসলাম মঞ্জু ও বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদসহ ৬৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করেন। এরপর আদালত চার্জ গঠন সম্পন্ন করে বিচার কাজ শুরু করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ২৫ ডিসেম্বর বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুকে বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!