খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনায় প্রতিষ্ঠিত প্রথম পূর্ণাঙ্গ বেসরকারি ইউনিভার্সিটি, নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ব্যবসায় বিভাগের বিভাগের ফল-২০২২ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীনবরণ গত সোমবার সকালে ভবন-১ এর মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নবীনবরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ফারজানা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ বজলার রহমান। বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন ও ইউনিভার্সিটি ছাত্র কল্যাণ কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল এবং প্রক্টর শেখ মাহরুফুর রহমান।

ভাইস চ্যান্সেলর তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি মননশীল, রুচিবান, শিষ্ঠাচার, চেতনা-মানবতা এবং নিয়ম-শৃঙ্খলার মাধ্যমে অন্যকে শ্রদ্ধা এবং নৈতিকতার শক্তিতে বলিয়ান হতে হবে।

বিভাগীয় প্রধান ফারজানা আক্তার বিভাগের নিয়ম কানুন সহ বিভিন্ন দিক উপস্থাপন করেন। এ সময় বিভাগের সকল শিক্ষক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিবিএ ২৫ তম ব্যাচের মৈত্রী দেবী, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বিবিএ ২৭ তম ব্যাচের মৌমি এবং রাফি।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692