খুলনা, বাংলাদেশ | ২০ মাঘ, ১৪২৯ | ৩ ফেব্রুয়ারি, ২০২৩

Breaking News

  বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১ হাজার ৩০০ জন, আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৭ হাজার ১০৪ জন
  আইএমএফের ঋণের ৪৭৬ মিলিয়ন ডলারের প্রথম কিস্তি পেয়েছে বাংলাদেশ

দেশব্যাপী বিএনপিসহ সমমনাদের যুগপৎ বিক্ষোভ আজ

নিজস্ব প্রতিবেদক

সরকারের পদত্যাগ, সংসদ বাতিল,নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে বিএনপিসহ সরকারবিরোধী দলগুলো যুগপৎ আন্দোলনের চতুর্থ কর্মসূচি বিক্ষোভ আজ বুধবার (২৫ জানুয়ারি) ।

খুলনা, ঢাকাসহ সব মহানগর ও জেলা সদরে এ কর্মসূচি পালিত হবে। সমাবেশ থেকে আগামী ৪ ফেব্রুয়ারির নতুন কর্মসূচি আসছে বলে জানা গেছে।

নতুন কর্মসূচি প্রসঙ্গে বিএনপির জ্যেষ্ঠ এক নেতা জানান, ১০ দফার পাশাপাশি বিএনপিসহ সমমনাদের কর্মসূচির দিনে ক্ষমতাসীন আওয়ামী লীগ শান্তি সমাবেশের নামে বিরোধী দলের ওপর হামলা ও পুলিশের জুলুম-নির্যাতনের প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করা হবে। এর সঙ্গে দ্রব্যমূল্য ও গ্যাসের মূল্য বৃদ্ধির বিষয়টিও যুক্ত থাকবে।

এদিকে আগের গণমিছিল, গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল সমাবেশ- এ তিন কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি ছিল। কিন্তু সমমনা রাজনৈতিক দলগুলোর উপস্থিতি সন্তোষজনক ছিল না। তাই যুগপৎ আন্দোলনের চতুর্থ কর্মসূচি বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীদের উপস্থিতি বাড়াতে কড়া নির্দেশ দেওয়া হয়েছে। সেভাবেই প্রস্তুতি নিয়েছে সরকার বিরোধী রাজনৈতিক দলগুলো।

খুলনা:

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বিকাল ৩টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান এড. নিতাই রায় চৌধুরী। সভাপতিত্ব করবেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা।

সমাবেশ সফল করতে বিএনপি, অঙ্গ ওস হযোগি সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!