খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত
  দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম
  সাবেক সচিব আমিনুল ও নজিবুর রহমান ৩ দিনের রিমান্ডে

দিঘলিয়ায় বঙ্গবন্ধু যুব দিবস পালন

দিঘলিয়া প্রতিনিধি

দিঘলিয়া উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর কর্তৃক অয়োজিত বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভা, যুব ঋনের চেক, সনদপত্র ও গাছের চারা বিতরণ অনুষ্ঠান রবিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ আলী রেজা বাচা। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহাবুবুল আলম, উপজেলা যুব প্রতিনিধি ও সাংবাদিক নাহিদ জুম্মান জেড, যুব প্রশিক্ষনার্থী ফিরোজা বেগম। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহাফুজুর রহমান।

প্রধান অতিথি আব্দুস সালাম মুর্শেদী তাঁর বক্তৃতায় যুব সমাজের উন্নয়নে সরকারের গৃহীত পদক্ষেপসমূহ তুলে ধরেন ও যুবক যুবতীরা যাতে সফল উদ্যোক্তা হয়ে আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে পারে সে পরিবেশ তৈরির প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি আরো বলেন, দিঘলিয়ায় ইতিমধ্যে যুব উন্নয়ন অধিদপ্তরের বহুতল প্রশিক্ষণ কমপ্লেক্স নির্মানের জন্য ৫০ শতাংশ জমি অধিগ্রহণের কার্যক্রম চলমান আছে।

তিনি বলেন, সরকার ইতিমধ্যে যাদের জমি আছে তাদেরকে ঘর তৈরি করে দিয়েছেন। তিনি ব্যক্তি উদ্যোগে আরো কিছু ঘর প্রকৃত সুবিধাভোগীদের উপহার দেওয়ার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের আহবান জানান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!