খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত
জড়িত সন্দেহে আটক যুবকের রিমান্ড দাবি

দিঘলিয়ায় চুরি হওয়া টাকা ও স্বর্ণ ৬ দিনেও উদ্ধার হয়নি

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোল্লা আকরাম হোসেনের বাড়ি থেকে চুরি হওয়া নগদ টাকা এবং স্বর্ণালঙ্কার ছয় দিনে উদ্ধার হয়নি। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গতকাল (৩০ মার্চ) রাতে রাজু (৩৭) নামে এক যুবককে আটক করে আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) আদালতে প্রেরণ করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সঞ্জীত সাহা।

মোল্যা আকরাম হোসেনের অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত শুক্রবার (২৫ মার্চ) রাত আনুমানিক ৮ টার সময় আমি এবং আমার স্ত্রী দিঘলিয়া উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মরিয়ম বেগম পপিসহ পরিবারের সবাই বোগদিয়া স্কুল মাঠে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। এ সুযোগে সংঘবদ্ধ চোরের দল আমার বসতবাড়ি সেনহাটী ইউনিয়নের উত্তর চন্দনীমহল (বোগদিয়া) গ্রামের রাঙ্গার কোয়াটার সংলগ্ন বসতবাড়ির গেটের তালা ভেঙ্গে ঘরের ভীতর প্রবেশ করে। চোরের দল আমার বাসায় ব্যবসায়ীক কাজে রক্ষিত নগদ ৭ লক্ষ ৯১ হাজার ৩’শ টাকা এবং আমার স্ত্রী’র ব্যবহৃত ৭ থেকে ৮ ভরি স্বর্নালংকার নিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়। ঘটনার সংবাদ শুনে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী এবং ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার। ২৬ মার্চ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সার্কেল অফিসার রাজু আহন্মেদ।

২৬ মার্চ স্বাধীনতা দিবস উদযাপনে ব্যস্ততার কারণে ঐ দিন ঘটনার ১ দিন পর ২৬ মার্চ মোল্যা আকরাম হোসেন অজ্ঞাতনামা আসামী করে দিঘলিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা নং ১৭।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সঞ্জীত সাহা খুলনা গেজেট কে বলেন , ঘটনার পর থেকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চুরির সঙ্গে জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আমরা এক যুবককে আটক করেছি। আশা করি খুব দ্রুতই পজিটিভ নিউজ আপনাদের দিতে পারবো।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!