খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

তৃতীয় বিয়ে করলেন অনুপম রায়

বিনোদন ডেস্ক

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অনুপম রায় এবং প্রশ্মিতা পাল। বেশ সাদামাটাভাবেই তৃতীয় বিয়ে সারলেন দুই বাংলার জনপ্রিয় এই গায়ক। রিসেপশনের অনুষ্ঠান থেকে একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অনুপম এবং প্রশ্মিতা।

শুক্রবার (১ মার্চ) আইনি বিয়ে করেছেন অনুপম এবং প্রশ্মিতা।

পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে বিয়ে করেন তারা। আজ ছিল তাঁদের রিসেপশন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিয়ের দুজনের ছবি শেয়ার করে অনুপম লিখেছেন, ‘নতুন করে…’। ছবিতে অনুপম রায় একটি ঘিয়ে রঙের পাঞ্জাবি পরেছিলেন।তাতে ছিল গোলাপি সুতার কাজ। অন্যদিকে পাশে প্রশ্মিতাকে দেখা যায় গোলাপি রঙের বেনারসি এবং সোনার গয়নায়। নববিবাহিতা স্ত্রীকে আগলে এক ফ্রেমে ধরা দিয়েছেন গায়ক।

প্রশ্মিতা পালও সংগীতশিল্পী। তাঁদের বন্ধুত্ব আগে থেকেই ছিল। পরে তা প্রেমে পরিণত হয়। প্রশ্মিতার দ্বিতীয় বিয়ে এটি।

প্রসঙ্গত, ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। একই কলেজে পড়ার সুবাদে দুজনের পরিচয়।

প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ছয় বছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন পিয়া ও অনুপম। বিচ্ছেদের খবর জানিয়ে অনুপম লিখেছিলেন, ‘আমাদের এই সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভালো অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি। যাইহোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়া বাঞ্ছনীয়। আমরা খুবই ভালো বন্ধু ছিলাম ও তাই-ই থাকব। একে অন্যের খেয়ালও রাখব।’

এরপর গত বছরের নভেম্বর মাসে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়। এই গুঞ্জন বাস্তবে পরিণত হয় ২০২৩ সালের ২৭ নভেম্বর। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন পরমব্রত ও পিয়া।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুসারে, গত বছর মার্চে অনুপম রায়ের জন্মদিনে শুরু হয়েছিল প্রশ্মিতার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন। সেখানে অনুপমের হাতে গোনা বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। পিয়ার সঙ্গে বিয়ে ভেঙেছে অনুপমের, অন্যদিকে প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।

রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রশ্মিতা। পরবর্তী সময়ে ‘দেখতে বউ বউ’ (শুধু তোমারই জন্য), ‘হতে পারে না’র (বলো দুগ্গা মাইকি) মতো হিট গান গেয়েছেন প্রশ্মিতা। অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’-এর (হাইওয়ে) মতো গান গেয়েছেন প্রশ্মিতা।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!