খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

তালায় ১৩তম ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল ৪ মার্চ

তালা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় আদর্শ যুব সংঘের আয়োজনে ও তালাবাসীর সহযোগিতায় আগামী ৪ মার্চ ১৩তম ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। তালা পুরাতন হাইস্কুল ময়দানে স্বাস্থ্যবিধি মেনে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

তালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেনের সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান মুফাস্সীর হিসেবে বক্তব্য রাখবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা মুফাস্সীর কুরআন মাওলানা এম হাসিবুর রহমান (চট্টগ্রাম)। প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন ইসলামি চিন্তাবিদ মাওলানা মাহমুদুল হাসান (ঢাকা)।

মাহফিলে তালা উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা তাওহীদুর রহমানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোড়ল আজিজুর রহমান।

আদর্শ যুব সংঘ ও মাহফিল বাস্তবায়ন কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম বলেন, আদর্শ যুব সংঘের আয়োজনে ও তালাবাসীর সার্বিক সহযোগিতায় এই ঐতিহাসিক মাহফিলটি এক যুগ ধরে করে আসছি। এবার ১৩ তম মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। এসময় তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক পরিধান করে মাহফিলে আসার আহ্বান জানান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!