খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

তালায় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক আটক

তালা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় অপহরণের পর স্কুলছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) রাত ৯টার দিকে অপহরণকারী ধ্রুব মন্ডলকে (২১) খেশরা ইউনিয়নের কলাগাছি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। সে কলাগাছি গ্রামের গুরুপদ মন্ডলের ছেলে।

অপহৃতের বাবা কৃষ্ণপদ ব্যানার্জী জানান, কলাগাছি গ্রামের গুরুপদ মন্ডলের ছেলে ধ্রুব মন্ডল আমার মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে কারনে আমি ভবিষ্যৎতের কথা ভেবে ৩ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরি করি। এরপরও আমার মেয়েকে সে বিভিন্ন কৌশলে উত্যক্ত করে। আমার মেয়ে রাজি না থাকায় মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির পাশ থেকে ধ্রুব মন্ডল (২১), শান্ত মন্ডল (২১), ধিরাজ বাছাড় (২০), কমলেশ বাছাড় (২১) ও গুরুপদ মন্ডল (৪৫) জোর পূর্বকভাবে মেয়েকে উঠিয়ে নিয়ে যায়। পরে তালা থানায় আমি একটি অভিযোগ করলে পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে এবং ধ্রুব মন্ডলকে গ্রেপ্তার করে। এরপরে কৃষ্ণপদ ব্যানার্জী তালা থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692