খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪২৮ | ১৬ অক্টোবর, ২০২১

Breaking News

  কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত
  রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ কেজি আইস, অস্ত্র ও গুলিসহ টেকনাফ মাদক সিন্ডিকেটের সদস্য খোকনসহ গ্রেপ্তার ২

ডুমু‌রিয়ায় ভ্যান চোরকে পি‌টি‌য়ে হত্যায় ৭ জ‌নের না‌মে চর্জিশিট

নিজস্ব প্রতিবেদক

ডুমুরিয়া উপজেলার টিপনা গ্রামের নামকরা চোর হাফিজুর রহামান গাজী। তার কৃতকর্মের জন্য এলাকাবাসী অতিষ্ট হয়ে তাকে গ্রাম ছাড়া করে। চলে যায় নওয়াপাড়া। এরপরও পেশা পরিবর্তন করতে পারেনি সে। গত ২৩ মে ডুমুরিয়ায় ভ্যান চুরি করতে এসে ধরা পড়ে। গণধোলাই খেয়ে মারা যায় সে। এ অভিযোগে ৩০ আগস্ট সাতজনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়।

মামলা তদন্ত কর্মকর্তা ডুমুরিয়া থানার এসআই মোঃ শাহিনুর রহমান জানান, হাফিজ একজন চোর। ফুলতলা থানার একটি চুরি মামলায় তার পাঁচ বছরের সাজা হয়। ২০২০ সালের ২৭ সেপ্টেম্বর সে পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাগারে যায়। এরপর সে উচ্চ আদালত থেকে জামিন পেয়ে বের হয়ে আসে। তারপরও পেশা পরিবর্তন করতে পারেনি। সর্বশেষ ডুমুরিয়া টিপনা গ্রামের আব্দুল আজিজ বিশ্বাসের ভ্যানগাড়ি চুরি করতে গিয়ে ধরা পড়ে। জনতার রোষানলে পড়ে গণধোলাই‌য়ের কবলে পড়ে। মারাত্মক আহত অবস্থায় তাকে ডুমুরিয়া স্বাস্থ‌্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এ ঘটনায় নিহতের ভাই মফিজুল গাজী বা‌দি হ‌য়ে সাত জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা ছয়জনের নামে থানায় মামলা দায়ের করে, যার নং ২২। সাতজন আসামির মধ্যে চারজন গ্রেপ্তার ও দু’জন পলাতক রয়েছে। এদের মধ্যে দু’জন আসামি উচ্চ আদালতের মাধ্যমে জামিনে রয়েছে।

তিনি আরও জানান, ঘটনার আগের দিন রাতে চুরি যাওয়া ভ্যানসহ হাফিজ ভ্যান মালিকের কাছে ধরা পড়ে। ভ্যান মালিক ও উত্তেজিত জনতা তাকে হাতুড়ি ও লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আঘাতের একপর্যায়ে তার মৃত্যু হয়।

মামলার চারমাস তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা ৩০ আগস্ট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাত জনের নাম উল্লেখ করে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযুক্ত আসামিরা হলো, আব্দুল আজিজ বিশ্বাস, জাহিদুল ইসলাম, আসাদুল গাজী, আজিজুর গাজী, মাসুদ গাজী, লতিফ গাজী ও নুর ইসলাম গাজী।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692