খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

ডুমুরিয়ায় স্ত্রী-কন্যা হত্যায় স্বামীর ফাঁসির আদেশ(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

ডুমু‌রিয়ায় স্ত্রী ও কন‌্যাকে হত‌্যার দা‌য়ে স্বামী মাহাবুবুর মোড়ল‌কে ফা‌ঁসির আদেশ দি‌য়ে‌ছেন আদালত। একইসা‌থে তা‌কে ৫০ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। রায় ঘোষণার সময় আসা‌মি পলাতক ছি‌লেন।

মঙ্গলবার(৫ জুলাই) খুলনা সি‌নিয়র জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক মীর শ‌ফিকুল আলম এ রায় ঘোষণা ক‌রেন। রা‌য়ের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ওই আদাল‌তের পি‌পি মোঃ এনামুল হক।

আসামি মাহবুব ডুমুরিয়া উপজেলার মঠবাড়িয়া এলাকার সিরাজ মোড়লের ছেলে।

আদালত সূত্র জানায়, হত্যাকান্ডের তিন বছর পূর্বে পারিবারিকভাবে মাহবুবুর মোড়লের সাথে ইসলামী শরীয়ত মোতাবেক রেশমা বেগমের বিয়ে হয়। এর ১ বছর পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। প্রায়ই মাহবুবুর স্ত্রীকে মানষিক ও শারীরিকভাবে নির্যাতন করত।

২০১৫ সালের ৩১ আগস্ট পারিবারিক বিষয় নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আসামি মাহবুব সকাল সাড়ে ৯ টার দিকে স্ত্রী রেশমাকে বাবার বাড়িতে যাওয়ার কথা বলতে সে যেতে অস্বীকৃতি জানায়। এরপর ক্ষিপ্ত হয়ে রেশমা বেগম ও তার ১ বছর বয়সী কন্যাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। তাদের দু’জনের মৃত্যু নিশ্চিত করে মাহবুব পালিয়ে যায়। আসামি মাহবুবুরের পিতা সিরাজ মোড়ল বেলা সাড়ে ১১ টার দিকে রেশমার পিতাকে হত্যাকান্ডের বিষয়টি জানান। তিনি তৎক্ষণিক পুলিশকে খবর দিলে তাদের মরদেহের সুরাতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

২০১৫ সালের ১ সেপ্টেম্বর নিহতের পিতা আবুল কালাম বাদী হয়ে ডুমুরিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। একই বছরের ৩১ ডিসেম্বর ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল আলম নিহতের স্বামী মাহবুবুকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692