খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন

ডুমুরিয়ায় দুর্বৃত্তের হাতে মুদি ব্যবসায়ী জখম, অবস্থা আশঙ্কাজনক

ডুমুরিয়া প্রতিনিধি

ডুমুরিয়ায় দুর্বৃত্তের হাতে এক মুদি ব্যবসায়ী গুরুতর জখম হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে ডুমুরিয়া হাটখোলা চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। আহত দোকানদার বিষু রাহা(৪৫) আরাজি ডুমুরিয়া গ্রামের অনিল কৃষ্ণ রাহার ছেলে।

রাত দেড়টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুমেক হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষুর অবস্থা এখনও আশঙ্কাজনক।

জানা যায়, মুদি ব্যবসায়ী বিষু রাহা বহু বছর ধরে কৈয়া বাজার ও বটিয়াঘাটা বাজারে ভ্রাম্যমান দোকান দিয়ে আসছে। তার ডুমুরিয়া বড় বাজার হাটখোলায়ও একটি মুদিখানার পাইকারী দোকান আছে। সে ঘটনার দিন কৈয়া বাজারে দোকানদারী শেষে প্রতিদিনের মতো অধিক রাতে ডুমুরিয়া বাজারে তার দোকানে আসে। এরপর তার দোকানে দূর্বত্তের হামলায় বিষুর মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়।

ওই বাজারের চা দোকানদার আব্দুল হালিম মহালদার জানান, আমিও বিষুর অপেক্ষায় ছিলাম। কারণ সে আমার এখানে চা খেতে আসে। রাত ১২টা-১টা পর্যন্ত আমার দোকান খোলা থাকে। রাত সাড়ে ১২টার দিকে বাজারের নাইটগার্ড খালেক এসে বলে তুই বিষুর জন্য বসে আছিস? যেয়ে দেখ বিষুর অবস্থা কি। এই শুনে দ্রুত তাকে দোকান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ডুমুরিয়া হাসাপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় লিটন খান জানান, বিষু অত্যন্ত অমায়িক এবং মিসুক স্বভাবের লোক। সে ১০/১২ বছর ডুমুরিয়া বাজারে দোকানদারি করছে, আমি যতদুর জানি সবার সাথে তার একটা ভালো সম্পর্ক। আমি ওই রাতে সাড়ে ১০টার দিকে বিষুর দোকানের সামনে দিয়ে আসি। তখন তার দোকান বন্ধ ছিলো।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থালে যাই। তবে কে বা কারা করেছে এখনো জানা যায়নি। তার দোকান থেকে টাকা নিছে কিনা সেটাও বোঝা যাচ্ছে না। তবে বিষুর অবস্থা খুবই গুরুতর। ঢাকা মেডিকেলে তার চিকিৎসা চলছে। বিষুর পরিবার থেকে এখনও থানায় কোন অভিযোগ দেয়নি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!