খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

ডুমুরিয়ায় অপহরণের ১৩ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি মাদ্রাসা ছাত্রী

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় অপহরণের ১৩দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি মাদ্রাসা ছাত্রী। এ ঘটনায় দায়েরকৃত মামলার এজাহার নামীয় আসামি স্কুল শিক্ষকের বিরুদ্ধে নেয়া হয়নি বিভাগীয় ব্যবস্থা। গত ২ জুন উপজেলা সদরে ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ডুমুরিয়া গ্রামস্থ জাহিদ আলী বিশ্বাসের মেয়ে ডুমুরিয়া মহিলা দাখিল মাদ্রাসা ছাত্রী (১৬) কে ঘটনার দিন দুপুরে পূর্ব ডুমুরিয়ার রেজাউল সরদারের ছেলে তুর্য্য সরদার ওই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে পৌঁছালে একটি প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। এ কাজে পূর্ব থেকে সহযোগিতা করে আসছিল এজাহার নামীয় আসামি পূর্ব ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাফিজা বেগম ও রেজাউল সরদার। ঘটনার ৫দিন পর আসামি রেজাউল সরদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

ঘটনা প্রসঙ্গে মাদ্রাসা ছাত্রীর পিতা জাহিদ বিশ্বাস ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার ১৩দিন পেরিয়ে গেলেও আজ‌ও উদ্ধার হয়নি তার মেয়ে। তিনি আরও জানান, এজাহার নামীয় আসামি শিক্ষক হাফিজা বেগমের বিরুদ্ধে গ্রহণ করা হয়নি বিভাগীয় ব্যবস্থা।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার শিকদার আতিকুর রহমান জুয়েল বলেন, শিক্ষিকা হাফিজা বেগমের বিষয়টি অবহিত করে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

এ প্রসঙ্গে ওসি সেখ কনি মিয়া বলেন, মাদ্রাসা ছাত্রী অপহরণের ঘটনায় আসামি রেজাউল সরদারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভিকটিম উদ্ধার ও অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692