খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

টয়লেটে বসে মোবাইলে গেম, নিতম্বে সাপের দংশন

আন্তর্জা‌তিক ডেস্ক

মোবাইলে গেম খেলার আসক্তি অনেকেরই রয়েছে। কিছু কিছু মানুষ তো টয়লেটে বসেও মোবাইলে গেম খেলেন। তবে, টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় এক ব্যক্তির জীবনে ঘটে গেছে ভয়াবহ এক দুর্ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে—মালয়েশিয়ায় ২৮ বছর বয়সি এক ব্যক্তি টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় তাঁর নিতম্বে সাপ দংশন করেছে।

এদিকে, নিউজ উইকের খবরে বলা হয়েছে, মালয়েশিয়ার সাবরি তাজালি টয়লেটে বসে ফোনে ভিডিওগেম খেলছিলেন, তখন সাপ তাঁকে দংশন করে। তিনি দুই সপ্তাহ পরে জানতে পারেন যে, সরীসৃপটি তাঁর নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে।

সাবরি তাজালি সংবাদমাধ্যমকে বলেন, ‘দুই সপ্তাহ পর আমি ক্ষতস্থানটি পরীক্ষা করে দেখি সাপের অর্ধেক দাঁত এখনও সেখানে রয়েছে। সম্ভবত আমি সাপটিকে জোরে আঘাত দিয়েছিলাম বলে এটি ভেঙে গেছে।’

সাবরি তাজালি প্রথমে নিজের টুইটার অ্যাকাউন্টে এ অভিজ্ঞতা শেয়ার করেন। এ ঘটনাকে একটি দুর্ভাগ্যজনক মুহূর্ত হিসেবে বর্ণনা করে তিনি জানান, ঘটনাটি ঘটেছিল গত মার্চ মাসে।

তাজালি জানান, তিনি প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে ১৫ মিনিট গেম খেলেন। ২৮ মার্চও তাই করছিলেন। হঠাৎ তিনি হতবাক হয়ে দেখেন একটি সাপ তাঁর নিতম্বে কামড় দিয়েছে। আতঙ্কিত হয়ে তিনি সাপটিকে টেনে নিয়ে যান এবং বাথরুমের দরজা ভেঙে বেরিয়ে যান।

তবে, সাবরি তাজালির ভাগ্য ভালো যে, সাপটি বিষধর ছিল না।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692