খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫

জেপি নেতা চন্দন আর নেই

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি-জেপি’র প্রেসিডিয়াম সদস্য, খুলনা উন্নয়ন ফোরামের চেয়ারপার্সন শরীফ শফিকুল হামিদ চন্দন আর নেই। তিনি আজ বৃহস্পতিবার বিকেল পৌনে ৬টার দিকে নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৭২ বছর জীবিত ছিলেন। শুক্রবার বাদ জুম্মা পাবলা সবুজ সংঘ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমকে গোয়ালখালি কবরস্থানে দাফন করা হবে।

তিনি ১৯৭৩ সালে সরকারি ব্রজলাল বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে ছিলেন। ছাত্রজীবনে বিপ্লবী ছাত্র ইউনিয়নের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ১৯৮৩ সালে জেঃ এরশাদের প্রতিষ্ঠিত নতুন বাংলা জন যুব সমিতির প্রতিষ্ঠাতা সদস্য। তিনি খুলনার দৌলতপুরের পাবলা এলাকার স্বনামধন্য শিক্ষক খুলনার সাংবাদিকতার পথিকৃৎ শরীফ আমজাদ হোসেনের পুত্র।

মাস খানেক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। আজ সকালে শ্বাস কষ্টজনিত কারণে নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

গাজী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ গাজী মিজানুর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  শ্বাসকষ্ট ছিল বলে হাসপাতালের এ সূত্র জানিয়েছেন।

কেসিসি মেয়রের শোক

তার মৃত্যুতে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় সিটি মেয়র মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির

মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেছেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ-উজ-জামান ও মহাসচিব শেখ মোহাম্মাদ আলী।

আওয়ামী লীগের শোক

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

 শেখ হেলাল উদ্দিন এমপি

গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি

গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

শেখ সোহেল

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।

বাংলাদেশে সাম্যবাদী দল (এম.এল)

তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ সাম্যবাদী দল (এম.এল)

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!