খুলনা, বাংলাদেশ | ৫ ভাদ্র, ১৪২৯ | ২০ আগস্ট, ২০২২

Breaking News

  কুয়াকাটায় ৫ ট্রলারডুবি, ১৬ জেলে নিখোঁজ
  রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ১০ জন রিমান্ডে
  বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দুই নেতার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, ঢাকা মেডিকেলে ভর্তি

চৌগাছায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় চম্পা রাণি (৪৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তিনি উপজেলার জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের সুবল চন্দ্র বিশ্বাসের স্ত্রী। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তিনি নিজ ঘরের আড়ার সাথে গলায় শাড়ি পেচিয়ে আত্মহত্যা করেন বলে তাঁর পরিবার থেকে দাবি করা হয়েছে।

মৃতের দেবর উত্তম কুমার বলেন, চার বছর আগে আমার ভাইয়ের ছেলে চন্দন বিশ্বাস ক্যন্সার আক্রান্ত হয়ে মারা যায়। তারপর থেকেই তিনি কিছুটা মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে রাতের খাওয়া শেষে নিজেদের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত ১২টার সময় বিদ্যুৎ না থাকায় আমার ভাই বাড়ির সামনে নিজের চা’য়ের দোকানে বসে ছিলেন। ১২টা ৩০ মিনিটে ঘরের মধ্যে থেকে শব্দ শুনে ঘরে ঢুকে দেখেন তাঁর স্ত্রী নিজের শয়নকক্ষের বাঁশের আড়ায় শাড়ি কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। তখন আমার ভাইয়ের ডাক চিৎকারে আমারা আশপাশের লোকজনসহ তাঁকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দেখি তাঁর মৃত্যু হয়েছে।

তিনি বলেন, আমাদের ধারনা তিনি রাত ১২টা থেকে ১২টা ৩০ মিনিটের মধ্যে যে কোন সময়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে চৌগাছা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692